Breaking News
Home >> Breaking News >> মহাত্মা গান্ধীর জন্মদিনে আজ থেকে উত্তর দিনাজপুর জেলায় শুরু হল জাতীয় তামাক নিয়ন্ত্রন কর্মসূচী

মহাত্মা গান্ধীর জন্মদিনে আজ থেকে উত্তর দিনাজপুর জেলায় শুরু হল জাতীয় তামাক নিয়ন্ত্রন কর্মসূচী

পিয়া গুপ্তা,উত্তর দিনাজপুর: মহাত্মা গান্ধীর জন্মদিনে আজ থেকে উত্তর দিনাজপুর জেলায় শুরু হল জাতীয় তামাক নিয়ন্ত্রন কর্মসূচী।  তামাকজাত পদার্থের কুপ্রভাব সম্পর্কে সাধারন মানুষ থেকে যুবকদের সচেতন করতে এবং  COPTA Act 2003 বলবত করতে এক পদযাত্রা করল উত্তর দিনাজপুর জেলা স্বাস্থদপ্তর ও জেলা প্রশাসন।

তামাক বিরোধী এই পদযাত্রায় শামিল হন রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানি,উত্তর দিনাজপুর জেলাশাসক অরবিন্দ কুমার মীনা, জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রকাশ মৃধা, রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাসসহ জেলা প্রশাসনের আধিকারিকেরা। এছাড়াও আজকের পদযাত্রায় রায়গঞ্জ শহরের বেশ কয়েকটি স্কুলের ছাত্রছাত্রী, রায়গঞ্জ পুরসভার কর্মীরাও অংশগ্রহন করেন। জেলার পুলিশ প্রশাসনও এই তামাক বিরোধী পদযাত্রায় শামিল হয়। রায়গঞ্জ শিলিগুড়ি মোড় থেকে পদযাত্রা শুরু হয়ে তা শেষ হয় বিদ্রোহী মোড়ে। মিছিল শেষে তামাক নিয়ন্ত্রন কর্মসূচী উপলক্ষে এক গনস্বাক্ষর কর্মসূচী পালন করে মন্ত্রী, জেলাশাসকসহ অন্যান্য বিশিষ্ট ব্যাক্তিরা। সই করেন রাজ্যের পঞ্চায়েত রাষ্ট্রমন্ত্রী  মন্ত্রী গোলাম রব্বানি, উত্তর দিনাজপুর জেলাশাসক অরবিন্দ কুমার মীনা, জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রকাশ মৃধা, রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাসসহ অন্যান্যরা।বাইট ১) প্রকাশ মৃধা ( মুখ্য স্বাস্থ্য আধকারিক, উত্তর দিনাজপুর)

এছাড়াও চেক করুন

বিধায়কের নাম করে পুলিশকে চমকানোর অভিযোগে টিটাগড় পুলিশের জালে দুই যুবক

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: হুগলি জেলার গোঘাটের বিধায়ক মানস মজুমদারের নাম করে পুলিশকে চমকানোর অভিযোগে টিটাগড় …

Leave a Reply

Your email address will not be published.