Breaking News
Home >> Breaking News >> হিন্দি চটুল গানে মহিলা পুলিশকর্মীদের উদ্যম নাচ, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

হিন্দি চটুল গানে মহিলা পুলিশকর্মীদের উদ্যম নাচ, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: উত্তরপ্রদেশ বা বিহারে যে দৃশ্য দেখা যায় এবার নবান্নের পাড়ায়। হিন্দি চটুল গানে পা মেলায় হাওড়ায় কয়েকজন মহিলা পুলিশকর্মী। সোশ্যাল দুনিয়ায় ওই ভিডিও পোস্ট হতেই ট্রোলড হতে শুরু করে।

হাওড়া শিবপুর এলাকায় কালীপূজো উপলক্ষে বক্সে বাজছে চটুল হিন্দি গান। এলাকার মানুষের পা হিলছে। উর্দি পরা ডিউটি রত মহিলা পুলিশকর্মীরা কোমর দুলিয়ে নাচতে শুরু করে দেন। বেশ স্বতস্ফূর্তভাবে নাচতে দেখা যায় মহিলা পুলিশকর্মীদের। এই নিয়ে শুরু হয়েছে বিতর্ক। তবে ওই ঘটনায় পাশে পেয়েছে পুলিশ কর্তাদের।

পুলিশের উর্দি পরে নাচ করতে দেখে নাক উঁচু করা মানুষ জন সোশ্যাল মিডিয়ায় দু চারকথা বলতে শুরু করেছে। তবে কিভাবে ওই ভিডিও ভাইরাল হয়েছে তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। মহিলা পুলিশকর্মীদের নৃত্য করবার সময় কেউ ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। মুহূর্তে তা ভাইরাল হতে শুরু করে দেয়। মন্তব্য ঝড়ের গতিতে আসতে শুরু করে।

অনির্বাণ ঘোষ নামে এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, আসলে ব্রিটিশদের অনেক কিছুই নকল করেছে, কিন্তু কর্তব্য, দায়িত্ব এইগুলো শেখা এখনো অনেক বাকি। যারা একটু বিদেশ মাঠের খেলা টিভি তে দেখেছেন দেখবেন সব দর্শক আনন্দ করে মজা করে খেলা দেখছে কিন্তু নিরাপত্তার দায়িত্বে যারা আছে তারা একদৃষ্টিতে দর্শকদের দিকে তাকিয়ে থাকে। আসলে ওদের কাজ টাই ওটা সেই দায়িত্ব টা সঠিক ভাবে পালন করে।

অনেকে পুলিশের এই নাচের ভিডিও দেখে পাশেই থেকেছে। খুব ভালো করেছে , প্রয়োজনে আবার ও করবে। সাধারণ মানুষ যখন পুজোর সময় ঠাকুর দেখতে বেরোয়, ওনারা ডিউটি করেন , কেউ কেউ তো পরিবারের মুখও দেখতে পাননা দিনের পর দিন। একটু যদি নেচেইছে তো কি ক্ষতি হচ্ছে?

বুধবার রাতে শিবপুর পুলিশ লাইনের ওই ঘটনায় মহিলা পুলিশকর্মীদের পাশে পুলিশের কর্তারা। সূত্রের খবর, বিষয়টি নিয়ে হৈচৈ করবার কিছুই নেই। সহজ সরল ঘটনা বলেই মনে করছেন। তবে এ বিষয় প্রকাশ্যে কোন মতামত রাখা হয়নি।

মহিলা পুলিশকর্মীদের হাত পা ছড়িয়ে নাচকে অনেকেই উপভোগ করেছেন। শেয়ার হয়েছে শয়ে শয়ে। বিতর্ক যে চলবে বেশ কয়েকদিন তা মেনে নিয়েছে অনেকে। আপাতত পুলিশকর্মীদের নৃত্য এখন সোশ্যাল মিডিয়ায় শোরগোল ধরে রাখবে। অন্য নতুন ঘটনা না আসা অবধি ব্যাপারটা চালু থাকবে।

এছাড়াও চেক করুন

শুক্রবার থেকে বাতিল বর্ধমান হাওড়া লাইনের বহু ট্রেন

স্টিং নিউজঃ থার্ড লাইনের কাজ চলার জন্য শুক্রবার থেকে রবিবার পর্যন্ত বর্ধমান হাওড়া মেন শাখার …

Leave a Reply

Your email address will not be published.