Breaking News
Home >> Breaking News >> কাটোয়ার নন্দীগ্রামের আদিবাসী পাড়ায় পূর্ব-বর্ধমান জেলা পরিষদের সহ-সভাধিপতি দেবু টুডু

কাটোয়ার নন্দীগ্রামের আদিবাসী পাড়ায় পূর্ব-বর্ধমান জেলা পরিষদের সহ-সভাধিপতি দেবু টুডু


গৌরনাথ চক্রবর্ত্তী, স্টিং নিউজ, কাটোয়াঃ এগিয়ে বাংলা এগিয়ে গ্রাম পূর্ব বর্ধমান জেলার কাটোয়া ২নং ব্লকের শ্রীবাটী গ্ৰাম পঞ্চায়েত অন্তর্গত নন্দীগ্রাম আদীবাসী পাড়ায় প্রথম বার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে পূর্ব বর্ধমান জেলা পরিষদের উদ্যোগে সম্প্রীতি ও উন্নয়ন যাত্রা এবং এক সাথে নিশিবাস অনুষ্ঠান আয়োজন করা হয়। আদীবাসীর নৃত্যের মাধ্যমে পূর্ব বর্ধমান জেলা পরিষদ সহ সভাধিপতি দেবু টুডু কে বরন করা হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদ সহ সভাধিপতি দেবু টুডু, কাটোয়া ২নং ব্লকের বিডিও শমীক পানিগ্ৰাহী, পূর্ব বর্ধমান জেলা পরিষদ সদস্য তুষার সামন্ত,জেলা পরিষদের সদস্য মণ্ডল আজিজুল, কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সভাপতি নিষাদ সামন্ত, কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সদস্য সুব্রত মজুমদার, শ্রীবাটী গ্ৰাম পঞ্চায়েতের প্রধান সাগর প্রধান, শ্রীবাটী গ্ৰাম পঞ্চায়েতের উপ প্রধান জগন্নাথ রুদ্র, জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান গৌতম ঘোষাল সহ প্রমুখ। । আদিবাসী নৃত্য,একটি গীতি নাট্য ও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।সোমবার থেকে উন্নয়ন যাত্রা কর্মসূচী শুরু হয়েছে।

জানা যায়, মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে কয়েকবছর ধরেই আদিবাসীদের সঙ্গে সম্পর্ক গড়ে তোলার কাজ চলছে।কাটোয়ার নন্দীগ্রামের আদিবাসী পাড়ায় রাত কাটিয়ে দেবু টুডু সেখানকার মানুষের সঙ্গে আলোচনা করে সমস্যার বিষয় জানেন।এবং তা সমাধান করার চেষ্টা করা হবে বলে জানান।লোকশিল্পীরা সরকারের উন্নয়ন মূলক কাজের কথা তুলে ধরেন। এই অনুষ্ঠানে দেখার জন্যে গ্রামবাসীরা ভীড় করেন। জেলা পরিষদের এইরকম উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

এছাড়াও চেক করুন

শুক্রবার থেকে বাতিল বর্ধমান হাওড়া লাইনের বহু ট্রেন

স্টিং নিউজঃ থার্ড লাইনের কাজ চলার জন্য শুক্রবার থেকে রবিবার পর্যন্ত বর্ধমান হাওড়া মেন শাখার …

Leave a Reply

Your email address will not be published.