Breaking News
Home >> Breaking News >> ইতালিতে লাল পোশাকে বিয়ের ছবিতে রণবীর-দীপিকা টৈটম্বুর রসায়ন

ইতালিতে লাল পোশাকে বিয়ের ছবিতে রণবীর-দীপিকা টৈটম্বুর রসায়ন

কল্যাণ অধিকারী, স্টিং নিউজঃ রাম যদি রোমিও হয়, লীলা তবে জুলিয়েট। হ্যাঁ রামলীলা সিনেমা’র দুঃসাহসিনী লীলা এবং ধ্রুপদী প্রেমীক রণবীর সাত পাকে বাঁধা পড়লো। সেই ছবি নবদম্পতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই মুহূর্তে ভাইরাল।

বানজা তু মেরি রানি মেহেল বানা দুঙ্গা ভেবে আসা সেলুলয়েডের ভক্তদের লাহু মু লাগ গ্যায়া। শৈল্পিক ছোঁয়া রণবীর -দীপিকা অনস্ক্রিন রসায়ন ভক্তকুলের হৃদয়ে বহু আগে থেকেই নৈস্বর্গিক স্বপ্নের ডানা মেলেছে। শুধু বাকি ছিল চার হাত এক করা। বাজীরাও মাস্তানির সেই সোহাগ এবার পূর্ণতা পেল।

সাক্ষাৎ প্রেমিক না হলে এভাবে প্রেমের আখ্যানটা খপাত করে ধরতে কি পারে। এক রনবীর আউট হতেই বনশালি খ্যাত রামলীলা বাজারে সুপার ডুপার হিট। এক্ষেত্রেও আরও এক রনবীর। বলা চলে ছাদনাতলা পৌঁছে যাওয়া। তাও যেখানে সেখানে না সাত সাগর পার করে সুদূর ইতালির লেক কোমোতে।

হাই প্রোফাইল বিয়ে বলে কথা, দু’জনেই লাল পোশাকে সেজেছিলেন। হবে নাই বা কেন গোলাপের পাপড়ি ভেজা সম্পর্ক ছিল দু্ ‘জনের। বক্স অফিস হিট হওয়ার মতো রাগ ও অনুরাগে ভরা ‘গোলিও কি রাসলীলা’। প্রেম আগুনে ছুটে যাওয়া শ্রীলঙ্কায় ছুটিতে থাকা প্রেমিকা লীলার কাছে, তো কখনও না বলে উড়ে যাওয়া ট্রিপল এক্স ফ্লোরে। প্রেমিকা যদি হয় পদ্মাবতী বিশেষ স্থান দখল তো করবেই।

ইতালির লেক কোমোর ভিলা দেল বেলবিয়ানেল্লো রিসোর্টে বলিউড ক্যারিয়ারের মাঝে দীপিকা-রনবীর শুরু করলেন বিবাহিত জীবন। প্রেমালিঙ্গণ স্বপ্ন শেষে বাস্তব ঠাসা কাহিনী ধরে একে অপরের মধ্যে সম্পর্কের মিলন ঘটালেন। মোহময় রাতে নরম বিছানায় নবদম্পতি অঙ্গ লাগা দে রে‚ মুঝে রং লগা দে,,,

এছাড়াও চেক করুন

ব্লক সভাপতির অনুগামীর বাড়িতে বোম ও গুলি ছোড়ার অভিযোগ দিনহাটার বিধায়ক পন্থীদের বিরুদ্ধে

মনিরুল হক, কোচবিহারঃ ব্লক সভাপতির অনুগামীর বাড়িতে বোম ও গুলি ছোড়ার অভিযোগ উঠল দিনহাটার বিধায়ক …

Leave a Reply

Your email address will not be published.