Breaking News
Home >> Breaking News >> চন্দননগরে জগদ্ধাত্রী পূজায় অঞ্জলী দিতে রাজ্যের মুখ্যমন্ত্রী, কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে চন্দননগর

চন্দননগরে জগদ্ধাত্রী পূজায় অঞ্জলী দিতে রাজ্যের মুখ্যমন্ত্রী, কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে চন্দননগর

কমলেন্দু পোড়েল,স্টিং নিউজ করেসপন্ডেট,হুগলী: হুগলীর চন্দনগর জগদ্ধাত্রী পূজার মহা অষ্টমীতে অঞ্জলী দিতে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দপাধ্যায়।
পালপাড়া চন্দননগর জগদ্ধাত্রী পুজো সমিতিতে অঞ্জলী দিতে দপুর ১.৩০ মিনিটে আসবেন মুখ্যমন্ত্রী।

ইতি মধ্যেই জেলাজুড়ে করা নিরাপত্তায় মুরে ফেলা হয়েছে গোটা এলাকা।নিরাপত্তা বিষয়ে আরো সজাগ ও বারতি নজরদারীর জন্য জেলা পুলিশের উদ্যোগে লাগানো হয়েছে ১০০ টি সিসিটিভি ক্যামেরা।প্রতিটি পূজা প্যান্ডাল থেকে সিসিটিভি ক্যামেরা লাগানোর নির্দেশ দিয়েছেন জেলা পুলিশ।সব মিলিয়ে উৎসব আর টান টান উত্তেজনার জোয়ার জেলা জুড়ে। চন্দননগরের আলোকসজ্জা সহ জগদ্ধাত্রী পূজার জৌলস সম্মান জেলা ছাড়িয়ে রাজ্য স্তরে নাম ছড়িয়েছে।পূজার সময় প্রতিদিন দূরদুরান্ত থেকে কয়েক লক্ষ দর্শনার্থীর সমাগম হয় হুগলীর চন্দননগরে। কোলকাতা রেড রোর্ডে দূর্গা পূজার কার্নিভালের মতো চন্দননগরের জগদ্ধাত্রী কার্নিভাল হবে এমনটা জানা গেছে।হলে আলাদা মাত্রা পাবে নতুন মুকুট সংযোজন হবে। আজ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় চন্দননগরের জগদ্ধাত্রী পূজার কার্নিভ্যাল চালু হবে কি না তা মত প্রকাশ করতে পারেন বলে মনে করা হচ্ছে।জেলা জুড়ে উৎসবে ভাসছে বাঙালী।

এছাড়াও চেক করুন

শুক্রবার থেকে বাতিল বর্ধমান হাওড়া লাইনের বহু ট্রেন

স্টিং নিউজঃ থার্ড লাইনের কাজ চলার জন্য শুক্রবার থেকে রবিবার পর্যন্ত বর্ধমান হাওড়া মেন শাখার …

Leave a Reply

Your email address will not be published.