Breaking News
Home >> Breaking News >> দিনহাটায় তৃণমূল কংগ্রেস কর্মীকে মারধোরের অভিযোগ যুব’র বিরুদ্ধে

দিনহাটায় তৃণমূল কংগ্রেস কর্মীকে মারধোরের অভিযোগ যুব’র বিরুদ্ধে

মনিরুল হক, কোচবিহারঃ তৃনমুল কংগ্রেসের এক কর্মীকে মারধোর করার অভিযোগ উঠল তৃনমুল যুব কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ১০ নাগাদ দিনহাটা ২নং ব্লকের আবুতারা বাজার এলাকায়। ওই ঘটনায় আহত হয়েছেন এক তৃনমুল কর্মী।

আহত ওই কর্মীকে উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনার খবর দেওয়া হয় পুলিশকে। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে সাহেবগঞ্জ থানার পুলিশ। এলাকা উত্তেজনা থাকায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, আহত ওই তৃনমূল কর্মীর নাম সফিকুল ইসলাম। তার বাড়ি আবুতারা বাজার সংলগ্ন এলাকায়। জানা গেছে, এদিন রাতে ওই তৃনমূল কর্মী সাথে তৃনমূল যুব কংগ্রেসের দুই কর্মীর সাথে বসচা বাধে। ওই বসচার জেরে তাকে মারধোর করা হয় বলে অভিযোগ। তারপর তাকে স্থানিয়রা উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে তার চিকিৎসা চলছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আহত তৃনমূল কর্মী সফিকুল ইসলাম হাসপাতালের বেডে শুয়ে বলেন, আমি এতদিন তৃনমূল কংগ্রেস করেছি দিনহাটা বিধানসভার বিধায়ক উদয়ন গুহ ও তৃনমূল কংগ্রেসের দিনহাটা ২নং ব্লক সভাপতি মীর হুমায়ূন কবিরের সাথে। কিন্তু উদয়ন গুহ হঠাৎ যুব তৃনমূল কংগ্রেসের সাথে মেলামেশা করতে শুরু করে। তারপর থেকে আমি মীর হুমায়ূন কবিরের সাথে থেকে তৃনমূল কংগ্রেস করি।

শুক্রবার রাতে আবুতারা বাজারে উদয়ন গুহর লোকজন বর্তমানে তারা যুব তৃনমুল কংগ্রেস করে। তারা আমাকে বাজারে দেখে মারতে শুরু করে। আমি মীর হুমায়ূন কবিরের লোক বলে উদয়ন গুহের লোকজন আমাকে বন্দুকের বাট দিয়ে আমার মাথায় আঘাত করে। স্থানীয় লোকজনের তৎপরতায় আমি প্রানে বাঁচি।

তৃনমূল কংগ্রেসের দিনহাটা ২নং ব্লক সভাপতি মীর হুমায়ূন কবির বলেন,“আমি কলকাতায় আছি। ঘটনাটি শুনেছি। এলাকায় তৃনমূল কর্মীরা মার খাচ্ছে দুষ্কৃতির হাতে বিষয়টি পুলিশকে জানান হয়েছে। যারা আসল দুস্কৃতী পুলিশ তাদের যদি গ্রেপ্তার না করে তাহলে আমরা দলগত ভাবে বৃহত্তর আন্দোলনে নামব।
এবিষয়ে দিনহাটা বিধানসভার বিধায়ক উদয়ন গুহ বলেন, “আমি ১৩ তারিখ কলকাতায় এসেছি। ওই ঘটনার খবর আমি শুনেছি। যতটুকু জানা আহত সফিদুল ইসলাম ব্যক্তিগত কোন বিষয় নিয়ে তাদের মধ্যে ঝামেলা হয়। সেটাকে পার্টি কালার করে দলটার বনাম করার চেষ্টা করছে।”

এছাড়াও চেক করুন

শুক্রবার থেকে বাতিল বর্ধমান হাওড়া লাইনের বহু ট্রেন

স্টিং নিউজঃ থার্ড লাইনের কাজ চলার জন্য শুক্রবার থেকে রবিবার পর্যন্ত বর্ধমান হাওড়া মেন শাখার …

Leave a Reply

Your email address will not be published.