Breaking News
Home >> Breaking News >> দিনহাটায় অনুষ্ঠিত হল ক্রীড়া প্রতিযোগিতা

দিনহাটায় অনুষ্ঠিত হল ক্রীড়া প্রতিযোগিতা


মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ কোচবিহার জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদ পরিচালিত দিনহাটা ১ নং পঞ্চায়েত সমিতির ব্যবস্থাপনায় পঞ্চায়েত সমিতি স্তরের প্রাথমিক, নিম্নবুনিয়াদী, মাদ্রাসা, (প্রাথমিক) ও শিশু শিক্ষা কেন্দ্র সমুহের ৩৭ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা হয়।

এদিন ওই ৩৭ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় পুটিমারী ষ্টেডিয়াম প্রাঙ্গণে। এদিনের এই প্রতিযোগিতার উদ্বোধন করেন দিনহাটা ১নং পঞ্চায়েত সমিতির সভাপতি মফিজুল হক, তিনি ছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী নিশিথ প্রামাণিক, পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ সঞ্জয় কুমার বর্মন, শিক্ষক ধর্মেন্দ্র সিংহ, নারায়ন শর্মা, অজয় রায় সহ আরও অনেকে।

এদিন ওই ৩৭ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধনী অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিগন বলেন, “শিশুদের পড়াশুনার পাশাপাশি খেলাধুলাও অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। খেলাধূলার প্রসার এবং গ্রামীণ প্রতিভাকে তুলে আনার জন্য রাজ্য সরকার শিশুদের নিয়ে এধরনের প্রতিযোগিতার ব্যবস্থা করেছে।

প্রতিযোগিতায় দিনহাটা ১ নং ব্লকের ‌১৬ টি গ্রাম পঞ্চায়েত ও ১ টি পৌরসভা মিলিয়ে প্রায় চার’শ জন শিশু অংশ নেয়। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। ব্লক স্তরে যারা‌ প্রথম স্থান লাভ করবে তারা জেলা স্তরে অংশ গ্রহনের সুযোগ পাবে বলে উদ্যোক্তারা জানিয়েছেন।

এছাড়াও চেক করুন

প্রতারণা এবার বর্ধমানের মেঘনাদ সাহা পল্লী এলাকায়

স্টিং নিউজঃ এটিএমের জন্য ঘর ভাড়া দিতে গিয়ে প্রতারিত হলেন এক প্রৌঢ় ব্যবসায়ী।ঘটনা বর্ধমানের বেলকাশের …

Leave a Reply

Your email address will not be published.