Breaking News
Home >> Breaking News >> সিপিআইএম নেতা তমসের আলিকে মারধোরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে

সিপিআইএম নেতা তমসের আলিকে মারধোরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে

মনিরুল হক, কোচবিহার: সিপিআইএম নেতা তমসের আলিকে মারধোরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ ১নং ব্লকের চিলাখানা বাজার সংলগ্ন এলাকায়। ওই ঘটনায় আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়। ওই ঘটনার জেরে তৃণমূল কংগ্রসের বিরুদ্ধে তুফানগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গেছে, চিলাখানা বাজার সংলগ্ন এলাকায় সিপিআইএমের পক্ষ থেকে সিঙ্গুর এর জমিকে হয় চাষের জমিতে পরিনত করা হোক না হয় শিল্প করা হোক এর দাবিতে পথ অবরোধ করছিল। সেই সময় তৃনমূলের একটি মিছিল বের হয়েছে। পথ অবরোধের কাছাকাছি আসতেই নাকি সিপিআইএম নেতা তমসের আলির সাথে তৃণমূল কংগ্রেসের বসচা লাগে।

সেই সময় তৃণমূল কংগ্রেসের লোকজন তাকে মারধোর করে বলে অভিযোগ। ওই ঘটনায় তমসের আলি অল্প বিস্তর আহত হয়। তাকে উদ্ধার করে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয় বলে জানা গিয়েছে।
এবিষয় নিয়ে সিপিআইএম নেতা তমসের আলি বলেন, সারা ভারত কৃষক সভার পক্ষ থেকে সিঙ্গুর এর জমিকে হয় চাষের জমিতে পরিনত করা হোক না হয় শিল্প করা হোক এর দাবি

তে ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করি। আমাদের অবরোধ যখন প্রায় ২৭ মিনিট হয় ঠিক সেই সময় পুলিশ এলে তাদের দেখে তৃণমূল এল লোকজন আমাদের উপর চড়াও হয়। সেখানে রীতিমত তৃনমূলের লাঠিয়াল বাহিনী আমাদের উপর আক্রমন করেন। এমনকি আমাকে তারা আক্রমন করেন। তারপর আমরা সিদ্ধান্ত নিয়ে অবরোধ তুলে নেই।

যদিও এই অভিযোগ অস্বীকার করে তৃণমূল কংগ্রসের কোচবিহার জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “আমি যতটুকু জানা তারা জাতীয় সড়ক অবরোধ করেছে। বর্তমানে রাসেরমেলা সময়। তুফানগঞ্জের বিভিন্ন এলাকার মানুষ রাসের মেলায় আসছিল। পথ অবরোধের জেরে মানুষ মেলায় আস্তে পারছে না। তাদের সাথে বসচা বাধে। তারপর সেখানে একটু ঝামেলা হয়। পরে পুলিশ এসে পথ অবরোধ তুলে যায়। আমাদের লোকজন ওদের মারতে যাবে কেন ?”

এছাড়াও চেক করুন

শুক্রবার থেকে বাতিল বর্ধমান হাওড়া লাইনের বহু ট্রেন

স্টিং নিউজঃ থার্ড লাইনের কাজ চলার জন্য শুক্রবার থেকে রবিবার পর্যন্ত বর্ধমান হাওড়া মেন শাখার …

Leave a Reply

Your email address will not be published.