Breaking News
Home >> Breaking News >> তৃণমূল কর্মীর স্ত্রী, মা-বাবাকে মেরে বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ, উত্তেজনা দিনহাটায়

তৃণমূল কর্মীর স্ত্রী, মা-বাবাকে মেরে বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ, উত্তেজনা দিনহাটায়

মনিরুল হক, কোচবিহারঃ দলের দিনহাটা ২ নম্বর ব্লক সভাপতি মীর হুমায়ূন কবীর অনুগামী এক কর্মীর স্ত্রী, বাবা ও মাকে মারধোর করে বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস বিধায়ক উদয়ন গুহ অনুগামীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে দিনহাটার সাহেবগঞ্জ থানার নাজিরহাট ১ নং গ্রাম পঞ্চায়েতের পশ্চিম শিকারপুর গ্রামে ওই ঘটনা ঘটেছে। ঘটনার খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই তৃণমূল কর্মীর স্ত্রী, বাবা ও মাকে আহত অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ, আজ সকাল ৮টা নাগাদ কাজে যাচ্ছিলেন তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মীর হুমায়ূন কবীরের অনুগামি বলে পরিচিত সফিকুল মিয়া। সে সময় তাঁকে রাস্তায় একা পেয়ে তাঁকে মারধর শুরু করে বিধায়ক উদয়ন গুহ ঘনিষ্ঠ মহম্মদ আলী মিয়া ওরফে বাবু ও তাঁর সঙ্গীরা। সেখান থেকে সে কোনমতে বাড়িতে পালিয়ে আসে। সফিকুলকের পিছনে তাঁরাও ছুটে আসে তাঁকে না পেয়ে বাড়িতে আগুন ধরিয়ে দেয় ও সফিকুলের স্ত্রী, বাবা ও মাকেও মারধর করা হয় বলে অভিযোগ।

সফিকুলের ভাই আমজাদ হোসেন বলেন, “কাজে যাওয়ার পথে দাদাকে রাস্তায় আটকে মহম্মদ আলী মিয়া ও তাঁর দলবল মারধর করে। সেখান থেকে কোনরকমে বাড়ীর দিকে পালিয়ে আসে। পিছন পিছন তাঁরাও ছুটে আসে। কিন্তু বাড়িতে না পেয়ে সকলকে মারধোর করে বাড়িতে আগুন ধরিয়ে দেয়।” যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন মহম্মদ আলী মিঁয়া। তিনি বলেন, “আমি গ্রাম পঞ্চায়েতে উপসমিতি গঠন নিয়ে ব্যাস্ত ছিলাম। ওই ঘটনার সাথে আমার কোন যোগ নেই। সুধীর বিশ্বাস ও তাঁর দলবল ওই ঘটনা ঘটিয়েছে।”

সম্প্রতি নাজিরহাটে একটি গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ ও দলের দিনহাটা ২ নম্বর ব্লক সভাপতি মীর হুমায়ূন কবীরের বিরোধ প্রকাশ্যে আসে। উদয়ন গুহের বিরুদ্ধে প্রকাশ্যে অশান্তি লাগানোর অভিযোগ করেন ব্লক সভাপতি। দুই নেতার বিরোধ থামাতে জেলা নেতৃত্বকে হস্তক্ষেপ করতে বলেও শোনা গিয়েছে। কিন্তু তারপরেও এদিন ফের নাজিরহাটে ওই গণ্ডগোলের সৃষ্টি হয়েছে।

এছাড়াও চেক করুন

শুক্রবার থেকে বাতিল বর্ধমান হাওড়া লাইনের বহু ট্রেন

স্টিং নিউজঃ থার্ড লাইনের কাজ চলার জন্য শুক্রবার থেকে রবিবার পর্যন্ত বর্ধমান হাওড়া মেন শাখার …

Leave a Reply

Your email address will not be published.