Breaking News
Home >> Breaking News >> নিজের মাকে ঠকিয়ে ঘরছাড়া করার অভিযোগ উঠল প্রানের মেয়ের বিরুদ্ধে

নিজের মাকে ঠকিয়ে ঘরছাড়া করার অভিযোগ উঠল প্রানের মেয়ের বিরুদ্ধে

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: নিজের বাপের বাড়ি বিক্রি করে সেই টাকার অধিকার থেকে মাকে বঞ্চিত করে মায়ের উপর অত্যাচার চালানোর অভিযোগ উঠল মেয়ে ও জামাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ব্যারাকপুর শঙ্খবনিক কলোনি এলাকায়।

অভিযোগ বছর তিনেক আগে নিতাই নন্দীকে তার ব্যারাকপুর লালকুঠি এলাকায় থাকা নিজের বাড়ি বিক্রি করিয়ে নিতাই বাবু ও তার স্ত্রী নির্মলা নন্দীকে নিজের বাড়িতে এনে রাখে তাদের বড় মেয়ে কবিতা সূর ও জামাই সুজিত সূর। সেই সময় নিতাই বাবুর বাড়ি বিক্রির টাকা নিজেদের নামে লিখিয়ে নেয় কবিতা দেবী ও সুজিত বাবু। বছর দেড়েক আগে মারা যান নিতাই বাবু। তার পর থেকেই নির্মলা দেবীর উপর শুরু হয় অত্যাচার। ঠিক মতো না খেতে দেওয়া, মারধোর এমন কি রেল লাইনে গিয়ে আত্মহত্যার জন্য প্ররোচনাও দেওয়া হয় বলে জানান ষাটোর্ধ্ব নির্মলা নন্দী ।
গত কয়েক দিন আগে অত্যাচার সহ্য করতে না পেরে বাড়ি থেকে বেরিয়ে এসে স্হানীয় বাসিন্দাদের জানালে এলাকার মানুষ ওই মহিলাকে নিয়ে টিটাগড় থানায় লিখিত অভিযোগ দায়ের করে। কিন্তু পুলিশ ডাকলেও সূর দম্পতি কোন রকম সারা দেয়নি বলে অভিযোগ।
বৃহস্পতিবার রাতে শঙ্খবনিক কলোনি এলাকার বাসিন্দারা বৃদ্ধাকে নিয়ে টিটাগড় থানায় যান। সেখানেই বৃদ্ধা অসুস্থ হয়ে পরলে তাকে ব্যারাকপুর বি.এন.বসু মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়।
স্হানীয় বাসিন্দাদের অভিযোগ বার বার কথা বলতে গেলেও সূর দম্পতি কোন কথা বলেন না কারোর সঙ্গে। একজন বৃদ্ধা তার স্বামীর টাকা থেকে বঞ্চিত হচ্ছেন এটা হতে পারে না।
বৃহস্পতিবার রাতে সুজিত সূরের বাড়ির সামনে এলাকার বাসিন্দারা বিক্ষোভ দেখান। শঙ্খবনিক কলোনি এলাকায় সুজিত সূর ও কবিতা সূরের সঙ্গে কথা বলতে গেলে তারা দরজা খোলেনি।

এছাড়াও চেক করুন

শুক্রবার থেকে বাতিল বর্ধমান হাওড়া লাইনের বহু ট্রেন

স্টিং নিউজঃ থার্ড লাইনের কাজ চলার জন্য শুক্রবার থেকে রবিবার পর্যন্ত বর্ধমান হাওড়া মেন শাখার …

Leave a Reply

Your email address will not be published.