Breaking News
Home >> Breaking News >> বিষমদে এতজনের মৃত্যুর জন্য দায়ী অভিষেক বন্দোপাধ্যায়, অভিযোগ বিজেপির কৈলাশ বিজয়বর্গীর

বিষমদে এতজনের মৃত্যুর জন্য দায়ী অভিষেক বন্দোপাধ্যায়, অভিযোগ বিজেপির কৈলাশ বিজয়বর্গীর

স্টিং নিউজ সার্ভিসঃ শুক্রবার বিকেলে বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গী এবং মুকুল রায় নদিয়ার শান্তিপুর হাসপাতালে বিষমদ কান্ডে আহতদের দেখতে যান। যাবার পথে রাস্তায় তৃণমূল কর্মীরা বিজেপির ওই দুই নেতাকে কালো পতাকা দেখান এবং সেইসাথে স্লোগান দিতে থাকে বলে অভিযোগ ।

হাসপাতাল থেকে বেড়িয়ে বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গী এবং মুকুল রায় সোজা গাড়ি করে চলে যায় নিশৃংহপুর গ্রামে। সেখানে মৃতদের পরিবারের লোকজনদের সাথে কথা বলেন। তাদের সমবেদনা জানান এবং পাশে থাকার আশ্বাস দেন।

বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গী বলেন – “মদ তৈরী কারিদের প্রশ্রয় দিচ্ছে মমতা সরকার। অবৈধভাবে মদ তৈরির সব পয়সা অভিষেকের ঘরে যাচ্ছে। এই রাজ্যে যত অবৈধ কারবার চলে তাদের সবাইকে প্রশ্রয় দেয় মমতা বন্দোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দোপাধ্যায়। তাই বিষমদে এতজনে মৃত্যুর জন্য দায়ী অভিষেক বন্দোপাধ্যায়”।

বিজেপি নেতা মুকুল রায় বলেন – “২০১১ সালে ক্ষমতায় আসার আগে যে মমতা বলত- রাম রাজত্বে দুধ পাওয়া যেত আর কৃষ্ণ রাজত্বে ঘি পাওয়া যেত, আর বুদ্ধের রাজত্বে চুল্লু পাওয়া যায় আর ঢক ঢক করে খায়। আজকে মমতার রাজত্বে চুল্লু পাওয়া যায় আর সরকার তাতে স্ট্যাম্প দেয়। মমতার রাজত্বে চুল্লু খোলাখুলি ভাবে পাওয়া যায়, ঢক ঢক করে খাচ্ছে।

এছাড়াও চেক করুন

শিশু আলয় কেন্দ্রের শুভ উদবোধন হল নদিয়ার বেশকিছু সেন্টারের

নিজস্ব প্রতিনিধি ,নদিয়াঃ মহত্মা গান্ধী জাতীয় গ্রামীন কর্মনিচশ্চয়তা প্রকল্পের আওতাভুক্ত অঙনারী কেন্দ্রের অর্থাৎ শিশু আলয় …

Leave a Reply

Your email address will not be published.