Breaking News
Home >> Breaking News >> বিবেক ওয়েলফেয়ার সোসাইটি ও সৃষ্টির আয়োজনে গুণীজন সম্বর্ধনা অনুষ্ঠান

বিবেক ওয়েলফেয়ার সোসাইটি ও সৃষ্টির আয়োজনে গুণীজন সম্বর্ধনা অনুষ্ঠান

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: ব্যারাকপুর সুকান্ত সদনে আয়োজিত হল ব্যারাকপুর বিবেক ওয়েলফেয়ার সোসাইটি ও সৃষ্টির আয়োজনে গুণীজন সম্বর্ধনা অনুষ্ঠান। এই গুণীজন সম্বর্ধনা অনুষ্ঠানে সম্বর্ধিত করা হয় ব্যারাকপুরের বিশিষ্টজনদের। এই অনুষ্ঠানটি এবার দ্বিতীয় বছরে পদার্পন করল।

অনুষ্ঠানে সম্বর্ধনা দেওয়া হয় ব্যারাকপুরের বিশিষ্ট বর্ষীয়ান চিকিৎসক ভোলানাথ সুর, রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত শিক্ষক তুষারকান্তি সামন্ত, কলকাতার মাঠ কাঁপানো প্রাক্তন ফুটবলার স্বপন সেনগুপ্ত, চিত্রশিল্পী সুনীল গুহ, গীতিকার হোমেন বড়ুয়া ও বিশিষ্ট চিকিৎসক এবং সমাজসেবী অর্চনা কুমারীকে।
অনুষ্ঠান সম্পর্কে বলতে গিয়ে ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত জানান, ব্যারাকপুরে অতীতে এবং বর্তমানে বহু গুণী মানুষ রয়েছেন যাদেরকে হয়তো আগে সেইভাবে মূল্যায়ন করে সম্মানিত করা হয়নি। কিন্তু আমরা উদ্যোগ নিয়েছি। গত বছর থেকে এই অনুষ্ঠানটি আয়োজন করছি এবং যাঁদের সমাজের প্রতি অবদান রয়েছে তাদেরকে আমরা কুর্নিশ জানাচ্ছি।  তাঁদের কুর্নিশ জানিয়ে আমরা নিজেরা সম্মানিত হচ্ছি কারণ তাঁদের সান্নিধ্য আমরা পাচ্ছি।
অনুষ্ঠান সম্পর্কে বলতে গিয়ে টিটাগড় পুরসভার পৌরপিতা মণীশ শুক্লা জানান, আমরা বিধায়ক শীলভদ্র দত্তের উদ্যোগে এই অনুষ্ঠানটি আয়োজন করছি। সমাজে যাঁদের অবদান রয়েছে তাদেরকে আমরা মানুষের সামনে এনে সংবর্ধনা জানাচ্ছি এবং তাঁদের সম্বর্ধনা জানিয়ে আমরা সম্মানিত হচ্ছি।  আমরা ভবিষ্যতেও এই অনুষ্ঠান চালিয়ে যাব এবং ব্যারাকপুরের  যাঁরা বিশিষ্ট জন আছেন তাদেরকে সম্মান জানাব ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যারাকপুরের বিভিন্ন ক্ষেত্রে বহু বিশিষ্ট জনেরা।

এছাড়াও চেক করুন

শিশু আলয় কেন্দ্রের শুভ উদবোধন হল নদিয়ার বেশকিছু সেন্টারের

নিজস্ব প্রতিনিধি ,নদিয়াঃ মহত্মা গান্ধী জাতীয় গ্রামীন কর্মনিচশ্চয়তা প্রকল্পের আওতাভুক্ত অঙনারী কেন্দ্রের অর্থাৎ শিশু আলয় …

Leave a Reply

Your email address will not be published.