Breaking News
Home >> Breaking News >> বিরল অস্ত্রপচার করলেন ব্যারাকপুর বিএন বসু মহকুমা হাসপাতালের ডাক্তাররা

বিরল অস্ত্রপচার করলেন ব্যারাকপুর বিএন বসু মহকুমা হাসপাতালের ডাক্তাররা

 

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: ব্যারাকপুর ডাক্তার বি.এন.বসু মহকুমা হাসপাতালে এক বিরল অস্ত্রোপ্রচার হয়ে গেল ল্যাপারোস্কোপিক কোলেসিস্টেকটমির মাধ্যমে।

গলব্লাডারে পাথর নিয়ে কয়েক দিন আগে নয়না হরি ভর্তি হয়েছিলেন এই মহকুমা হাসপাতালে। আজ তাঁর গলব্লাডারে পাথরটি একটি অত্যাধুনিক অস্ত্রোপচারের মাধ্যমে বের করা হল। ডাক্তার অমিতাভ ভট্টাচার্য্য, ডাক্তার সুপ্রিয় ভট্টাচার্য্য ও ডাক্তার অতনু পালের নেতৃত্বে আটজনের বিশেষজ্ঞ দলের তত্ত্বাবধানে অস্ত্রোপচারটি হয়।
এবিষয়ে বলতে গিয়ে ডাক্তার অমিতাভ ভট্টাচার্য্য জানান, মহকুমা হাসপাতালের ক্ষেত্রে এই ধরনের অস্ত্রোপচার একটি বিরল ঘটনা। যা সম্ভব হয়েছে ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্তের দেওয়া অত্যাধুনিক প্রযুক্তির ল্যাপারোস্কোপিক কোলেসিস্টেকটমি যন্ত্রের মাধ্যমে ।
এই বিষয়ে হাসপাতাল সুপার সুদীপ্ত ভট্টাচার্য্যের থেকে সম্পূর্ণ সহযোগিতা পেয়ে আজ আমরা এই অস্ত্রোপচারটি করলাম।


রোগিণীর স্বামী অজয় হরি জানান, আমি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে কথা বলেছিলাম কিন্তু সেখানে যে ধরনের খরচের কথা বলা হয়েছিল সেই খরচ জোগান দেওয়া আমার পক্ষে সম্ভব ছিল না । কিন্তু এই মহকুমা হাসপাতালে যে ধরনের অস্ত্রোপচার হল তাতে আমি খুবই খুশি।

এছাড়াও চেক করুন

ভয়াবহ আগুনে ভস্মীভূত হয়ে গেল ব্যারাকপুর কল্যাণী এক্সপ্রেসওয়ের উপর একটি প্লাস্টিক কারখানা

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: ভয়াবহ আগুনে ভস্মীভূত হয়ে গেল ব্যারাকপুর বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ের ধারে খড়দহ থানার অন্তর্গত …

Leave a Reply

Your email address will not be published.