Breaking News
Home >> Breaking News >> ইছাপুর মেটাল স্পোর্টস কমপ্লেক্সে উদ্বোধন হল সর্বভারতীয় অর্ডিন্যান্স ফ্যাক্টরি ইন্টার জোনাল ফুটবল প্রতিযোগিতা

ইছাপুর মেটাল স্পোর্টস কমপ্লেক্সে উদ্বোধন হল সর্বভারতীয় অর্ডিন্যান্স ফ্যাক্টরি ইন্টার জোনাল ফুটবল প্রতিযোগিতা

 

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: ইছাপুর মেটাল স্পোর্টস কমপ্লেক্সে উদ্বোধন হল সর্বভারতীয় অর্ডিন্যান্স ফ্যাক্টারি ইন্টার জোনাল ফুটবল প্রতিযোগিতা ।

সর্ব ভারতীয় অর্ডিন্যান্স ফ্যাক্টারি ইন্টার জোনাল ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগীতার উদ্বোধন হল উত্তর ২৪ পরগনার ইছাপুর পার্কের মেটাল এন্ড স্টিল ফ্যক্টারিস স্পোর্টস কমপ্লেক্সের ময়দানে ।

গোটা দেশের মোট ৫ টি অঞ্চলকে নিয়ে সর্বভারতীয় অর্ডিন্যান্স ফ্যক্টারি বোর্ড এই ফুটবল প্রতিযোগীতার আয়োজন করেছিল । দেশের ৪১ টি অর্ডিন্যান্স ফ্যাক্টারি থেকে অঞ্চল ভিত্তিক ফুটবল দলে খেলোয়াড়দের ভাগ করা হয়েছে । মঙ্গলবার থেকে শুরু হওয়া এই সর্বভারতীয় অর্ডিন্যান্স ফ্যাক্টারি বোর্ডের ফুটবল প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী ৬ ই ডিসেম্বর বৃহস্পতিবার । সর্বভারতীয় অর্ডিন্যান্স ফ্যাক্টারি বোর্ডের এই ফুটবল প্রতিযোগীতায় ৫ টি অঞ্চলে প্রতিটি ফুটবল দলকে ভাগ করা হয়েছে । এই ৫ টি দল হল পূর্বাঞ্চল, পশ্চিমাঞ্চল, মধ্যাঞ্চল, উত্তরাঞ্চল এবং দক্ষিণাঞ্চল । আনুষ্ঠানিক এই ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করেন সর্বভারতীয় অর্ডিন্যান্স ফ্যাক্টারি বোর্ডের ডি জি ও এফ তথা চেয়ারম্যান পি কে শ্রীবাস্তব, মেটাল এন্ড স্টিল ফ্যাক্টারির জেনারেল ম্যানেজার সঞ্জয় চাওলা এবং অন্যান্য অতিথিরা । আকাশে পায়রা উড়িয়ে এবং বেলুন উড়িয়ে এই ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করা হয় । অর্ডিন্যান্স ফ্যাক্টারি বোর্ডের চেয়ারম্যান পি কে শ্রীবাস্তবকে এদিন উদ্বোধনের সূচনালগ্নে অভিবাদন জানান দেশের ৫ অঞ্চলের খেলোয়াড়রা । বছরে একবার এই ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয় । এবছর এই প্রতিযোগিতার আসর বসেছে উত্তর ২৪ পরগনার ইছাপুরে । এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে দেশের বিভিন্ন অর্ডিন্যান্স ফ্যাক্টারির চেয়ারম্যান তথা পদাধিকারিদের ফুল ও ব্যাচ পরিয়ে সম্মান জানানো হয় । অর্ডিন্যান্স ফ্যাক্টারি বোর্ডের চেয়ারম্যান পি কে শ্রীবাস্তব বলেন, ‘বছরে একবার সর্বভারতীয় স্তরে দেশের ৪১ টি অর্ডিন্যান্স ফ্যাক্টারিকে নিয়ে এই ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয় । শুধুমাত্র কর্মদক্ষতা বৃদ্ধিই নয়, ফুটবল খেলায় যেমন আমরা দেখি খেলতে খেলতে পড়ে গিয়ে ফের উঠে দাঁড়ায় খেলোয়াড়রা এবং জেতার লক্ষে এগিয়ে যায় । সেই স্পোর্টসম্যান স্পিরিট মানসিকতা অর্ডিন্যান্স ফ্যক্টারির প্রতিটি কর্মীদের মধ্যে গড়ে উঠুক সেটাই আমাদের লক্ষ।

এছাড়াও চেক করুন

শিশু আলয় কেন্দ্রের শুভ উদবোধন হল নদিয়ার বেশকিছু সেন্টারের

নিজস্ব প্রতিনিধি ,নদিয়াঃ মহত্মা গান্ধী জাতীয় গ্রামীন কর্মনিচশ্চয়তা প্রকল্পের আওতাভুক্ত অঙনারী কেন্দ্রের অর্থাৎ শিশু আলয় …

Leave a Reply

Your email address will not be published.