Breaking News
Home >> Breaking News >> ২৭তম কাটোয়া বইমেলা উপলক্ষ্যে বর্ণাঢ্য পদযাত্রা

২৭তম কাটোয়া বইমেলা উপলক্ষ্যে বর্ণাঢ্য পদযাত্রা

গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়া, পূর্ব-বর্ধমানঃ
২৭তম কাটোয়া বইমেলা শুরু হবে আগামী ৮ডিসেম্বর কাটোয়ার কাশীরাম দাস বিদ্যায়তনের মাঠে। ৮ ডিসেম্বর শনিবার দুপুর ২টা৩০মিনিটে অমিয়ভূষণ মজুমদার মঞ্চে বই মেলার ফিতে কাটবেন সাহিত্য আকাদেমি পুরস্কারপ্রাপ্ত কথাসাহিত্যিক অমর মিত্র।সম্মানীয় অতিথি হিসাবে উপস্থিত থাকবেন কাটোয়া পৌরপ্রধান ও বিধায়ক রবীন্দ্রনাথ চ্যাটার্জ্জী,জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক আজিজুর রইমান,কবি স্বপ্নকমল সরকার সহ প্রমুখ।

ওই অনুষ্ঠানে ডাঃ গোবিন্দরাম মান্না,ডঃ দিলীপ সাহা,অসীম বিশ্বাস ও মানসী মণ্ডলের বইয়ের আনুষ্ঠানিক প্রকাশ হবে।বইমেলা চলবে ১৪ডিসেম্বর পর্যন্ত।

২৭তম কাটোয়া বইমেলা উপলক্ষ্যে ৪ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় একটি বর্ণাঢ্য পদযাত্রা অনুষ্ঠিত হল।কাটোয়ার কে ডি আই -এর সামনে থেকে বিভিন্ন বাদ্যযন্ত্র সহকারে এই পদযাত্রা শুরু হয়ে কাটোয়া শহর পরিক্রমা করে।

পদযাত্রায় পা মেলালেন কাটোয়া মহকুমাশাসক তথা কাটোয়া বইমেলা কমিটির সভাপতি সৌমেন পাল,কাটোয়া বইমেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক তুষার পণ্ডিত ও সাংবাদিক চন্দ্রনাথ মুখ্যোপাধ্যায় সহ বইমেলা কমিটির সকল সদস্য, শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ অসংখ্য বইপ্রেমী মানুষ।

এছাড়াও চেক করুন

শিশু আলয় কেন্দ্রের শুভ উদবোধন হল নদিয়ার বেশকিছু সেন্টারের

নিজস্ব প্রতিনিধি ,নদিয়াঃ মহত্মা গান্ধী জাতীয় গ্রামীন কর্মনিচশ্চয়তা প্রকল্পের আওতাভুক্ত অঙনারী কেন্দ্রের অর্থাৎ শিশু আলয় …

Leave a Reply

Your email address will not be published.