Breaking News
Home >> Breaking News >> তৃণমূলের গোষ্ঠী কোন্দলে আক্রান্ত প্রধান, মিথ্যে মামলার অভিযোগে অবরোধ যুব’র

তৃণমূলের গোষ্ঠী কোন্দলে আক্রান্ত প্রধান, মিথ্যে মামলার অভিযোগে অবরোধ যুব’র

মনিরুল হক, কোচবিহারঃ তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠী মাদার-যুব’র লড়াইয়ে ফের উত্তপ্ত হয়ে উঠেছে দিনহাটার বড় আটিয়াবাড়ী এলাকা। মঙ্গলবার সকাল থেকে মাদার গোষ্ঠীর প্রধান মিথ্যে মামলায় তাঁদের কর্মী সমর্থকদের ফাসিয়ে দিচ্ছে বলে অভিযোগ তুলে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায়। এদিন সকাল সাড়ে ১০ টা থেকে দিনহাটা- গীতালদহ রাস্তা প্রায় ১ ঘণ্টা ধরে অবরোধ করে রেখে দেয়। ফলে স্কুল কলেজ ও অফিস কর্মীদের চরম সমস্যায় পড়তে হয়। পরে পুলিশ এসে আন্দোলনকারীদের সাথে কথা বলে অবরোধ তুলে দেয়।

তৃণমূল যুব কংগ্রেসের আটিয়াবাড়ী ২ নম্বর অঞ্চল কমিটির সভাপতি নাজির হোসেন বলেন, “গতকাল কে বা কারা প্রধানের উপর আক্রমণ করেছে, বা আদৌ আক্রমণ হয়েছে কিনা জানা নেই। কিন্তু আমাদের কিছু যুব কর্মীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। তাই প্রতিবাদ জানাতে আমরা পথ অবরোধ করতে বাধ্য হয়েছি।”

অন্যদিকে তৃণমূল কংগ্রেসের আটিয়াবাড়ী ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান মকবুল হোসেন বলেন, “গতকাল রাতে বাজার থেকে বাড়ী ফেরার পথে আমার উপড়ে একদল দুষ্কৃতী চরাও হয়। এরমধ্যে রানা ডে সরকার নামে একজনকে আমি চিনতে পারি। সে পঞ্চায়েত নির্বাচনের সময় বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ হলে তার হাত ক্ষতবিক্ষত হয়। সেই থেকে দীর্ঘ সময় জেলে ছিল। ফের বের হয়ে এসে আমার উপড়ে আক্রমণ করেছে। তাই আমি পুলিশের কাছে অভিযোগ জানিয়েছি।”

তবে অভিযুক্ত রাজনৈতিক পরিচয় নিয়ে কোন মন্তব্য না করে তাঁদের শুধু দুষ্কৃতী বলে জানান প্রধান।
ওই গ্রাম পঞ্চায়েতে বিদায়ী বোর্ডের উপ প্রধান আব্দুল মান্নানের বিরুদ্ধে জব কার্ড ক্যালেংকারি নিয়ে কোটি কোটি টাকা দুর্নীতি করার অভিযোগ ওঠে। ওই অভিযোগের পরেও এবার পঞ্চায়েত নির্বাচনে আব্দুল মান্নানের স্ত্রী আফ্রুজা বিবি প্রার্থী করে তৃণমূল কংগ্রেস। তিনি এখন সেখানকার পঞ্চায়েত সদস্যা। এতে ক্ষুব্ধ দলের যুব সংগঠন প্রথম থেকেই প্রতিবাদ জানিয়ে আসছিল। আর সেই কারনে ওই এলাকায় মাদার-যুব গোষ্ঠী লড়াই তীব্র হয়ে উঠেছে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

এছাড়াও চেক করুন

ব্লক সভাপতির অনুগামীর বাড়িতে বোম ও গুলি ছোড়ার অভিযোগ দিনহাটার বিধায়ক পন্থীদের বিরুদ্ধে

মনিরুল হক, কোচবিহারঃ ব্লক সভাপতির অনুগামীর বাড়িতে বোম ও গুলি ছোড়ার অভিযোগ উঠল দিনহাটার বিধায়ক …

Leave a Reply

Your email address will not be published.