Breaking News
Home >> Breaking News >> কাটোয়া মহকুমা ফুটবল লীগে ফাইনালে উঠল ওয়াই এম সি

কাটোয়া মহকুমা ফুটবল লীগে ফাইনালে উঠল ওয়াই এম সি

গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়াঃ কাটোয়া মহকুমা ক্রীড়া সংস্থার পরিচালনায় গত ১৯ নভেম্বর থেকে শুরু হয়েছে কাটোয়া মহকুমা ফুটবল লীগ। মঙ্গলবার দিন প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয় ওয়াই এম সি ও শিবলুন ভাতৃ সংঘ ।কাটোয়া পৌরসভার মাঠে আয়োজিত খেলায় ওয়াই এম সি ২-০গোলে শিবলুন ভাতৃসংঘকে পরাজিত করে। ।এবারে মোট দশটি দল মহকুমা ফুটবল লীগে অংশগ্রহণ করছে বলে জানা যায়।দুটি গ্রুপে বিভক্ত করা হয়েছে।গ্রুপ -এ তে রয়েছে পলাশী সংগ্রামী সংঘ,দাঁইহাট ফুটবল একাডেমি, ওয়াই. এম.সি,আদর্শপল্লী এ্যাথলেটিক ক্লাব,এস.টি.স্পোর্টিং ক্লাব।

গ্রুপ -বি তে রয়েছে বালুটিয়া শ্রীদুর্গা পাঠাগার, শ্রীখণ্ড সিধু কানু মার্শাল ক্লাব, ষ্টার ক্যাপ,শিবলুন ভাতৃসংঘ ও নেতাজী সুভাষ ক্রীড়া একাডেমি।
কাটোয়া মহকুমা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রনজিৎ চ্যাটার্জ্জী জানান,মঙ্গলবার কাটোয়া মহকুমা ফুটবল লিগে প্রথম সেমিফাইনাল খেলা হয় ।প্রথম খেলায় ওয়াই এম সি ২-০ গোলে জয়লাভ করেছে। আগামী বুধবার দ্বিতীয় সেমিফাইনাল খেলায় মুখোমুখি হবে এস টি স্পোর্টিং ক্লাব ও সিধু কানু মার্শাল ক্লাব। ।খেলার মাঠে মহকুমা ক্রীড়া সংস্থার সদস্য সহ প্রচুর ক্রীড়ামোদী মানুষউপস্থিত ছিল।

এছাড়াও চেক করুন

ব্লক সভাপতির অনুগামীর বাড়িতে বোম ও গুলি ছোড়ার অভিযোগ দিনহাটার বিধায়ক পন্থীদের বিরুদ্ধে

মনিরুল হক, কোচবিহারঃ ব্লক সভাপতির অনুগামীর বাড়িতে বোম ও গুলি ছোড়ার অভিযোগ উঠল দিনহাটার বিধায়ক …

Leave a Reply

Your email address will not be published.