Breaking News
Home >> Breaking News >> হাওড়া ব্রিজে দুর্ঘটনার কবলে বনহুগলী এলাকার অ্যাম্বুলেন্স, আহত ২

হাওড়া ব্রিজে দুর্ঘটনার কবলে বনহুগলী এলাকার অ্যাম্বুলেন্স, আহত ২

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: হাওড়া ব্রিজে দুর্ঘটনার কবলে অ্যাম্বুলেন্স। দ্রুত গতিতে কলকাতা অভিমুখে যাবার সময় সামনে থাকা একটি মারুতি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ। ঘটনায় দুই গাড়ির চালক আহত হয়েছে। ব্রিজে দায়িত্বে থাকা পুলিশ দ্রুত এসে উদ্ধার করে আহতদের হাসপাতালে পাঠায়।

জানা গেছে, বুধবার দুপুরে বনহুগলী এলাকার একটি শীততাপ নিয়ন্ত্রিত অ্যাম্বুলেন্স রোগী নিয়ে কলকাতা অভিমুখে যাচ্ছিল। অন্য লেন ধরে হাওড়া অভিমুখে আসছিল একটি লাল রঙা মারুতি গাড়ি। ব্রিজের মাঝখানে হঠাতি দুটি গাড়ি’র মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে ছড়িয়ে পড়ে কাঁচ ও গাড়ির কিছু টুকরো। অ্যাম্বুলেন্সে থাকা রোগীদের কোনও চোট না লাগলেও দুই গাড়ির চালকের চোট লেগেছে। ছুটে আসে স্থানীয়রা। ব্রিজে টহল দেওয়া পুলিশ চলে আসে।

ঘটনার পরে কলকাতা মুখি লেন কিছুক্ষণের জন্য বন্ধ করে দেওয়া হয়। অ্যাম্বুলেন্স এনে আহতদের হাসপাতালে পাঠানো হয়। ব্রেক ভ্যান এনে অ্যাম্বুলেন্স টিকে টেনে নিয়ে যাওয়া হয়। ডব্লিউবি ০৬ এফ ৪২৫৭ নম্বরের লাল রঙা গাড়িটির ডান দিকের চাকার উপরের অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে। অন্যদিকে অ্যাম্বুলেন্স-এর সামনের কিছুটা অংশ ভেঙেছে। গাড়ির গতি ও নিয়ন্ত্রণ না রাখতে পারবার জন্য দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে সূত্রের খবর।

এছাড়াও চেক করুন

শিশু আলয় কেন্দ্রের শুভ উদবোধন হল নদিয়ার বেশকিছু সেন্টারের

নিজস্ব প্রতিনিধি ,নদিয়াঃ মহত্মা গান্ধী জাতীয় গ্রামীন কর্মনিচশ্চয়তা প্রকল্পের আওতাভুক্ত অঙনারী কেন্দ্রের অর্থাৎ শিশু আলয় …

Leave a Reply

Your email address will not be published.