Breaking News
Home >> Breaking News >> বিজেপির সভার আগে কোচবিহারে ফের তৃণমূলের বৈঠক, জল্পনা

বিজেপির সভার আগে কোচবিহারে ফের তৃণমূলের বৈঠক, জল্পনা

মনিরুল হক, কোচবিহারঃ বিজেপির গণতন্ত্র বাঁচাও যাত্রার আগে ফের বৈঠকে কোচবিহার তৃণমূল কংগ্রেসের প্রথম সারির নেতারা। বুধবার কোচবিহার শহরের মা ভবানী চৌপথী এলাকায় তৃণমূল কংগ্রেসের জেলা কার্যালয়ে ওই বৈঠক হয়। সেখানে জেলার প্রায় সমস্ত বিধায়ক, সাংসদ ও বিভিন্ন সংগঠনের দায়িত্বে থাকা নেতা নেত্রীরা উপস্থিত ছিলেন।

যদিও আজকের বৈঠক শেষেও দলীয় বিভিন্ন কর্মসূচী নিয়ে আলোচনা হয়েছে বলে জানান তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ। তিনি বলেন, “ ১৪ ডিসেম্বর থেকে ৮ জানুয়ারি পর্যন্ত জেলায়। আর ১৯ জানুয়ারি কোলকাতায় ব্রিগেড সমাবেশ রয়েছে। সেই সব কর্মসূচী নিয়ে এদিন আলোচনা হয়েছে।”

৭ ডিসেম্বর কোচবিহারের ঝিনইডাঙ্গায় গণতন্ত্র বাঁচাও যাত্রার উদ্বোধনী সভা করবেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহ। সেই সভার প্রস্তুতি নিতে ইতিমধ্যেই বিজেপির একঝাক কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্ব কোচবিহারে চলে এসেছেন। তারা ইতিমধ্যেই সভার জন্য প্রচার করতে ময়দানে নেমে পড়েছেন। অন্যদিকে তৃণমূল কংগ্রেসও ওই সভার আগে সক্রিয় হয়ে উঠেছে। গতকাল তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ। সেই বৈঠকে বিজেপির গণতন্ত্র বাঁচাও যাত্রা নিয়ে রুদ্ধদ্বার আলোচনা চলে বলেও জানা যায়। গতকালের ওই বৈঠকের পরে ফের এদিন বৈঠক হওয়ায় জেলার রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

বিজেপির সভার আগে তৃণমূলের এমন ম্যারাথন বৈঠক নিয়ে সাংবাদিকদের করা প্রশ্নের উত্তরে তৃণমূল জেলা সভাপতি বলেন, “মানুষে মানুষে বিভাজন তৈরি কারি, প্রতিবেশী রাজ্য অসমে এনআরসির নামে ৪০ লক্ষের বেশি মানুষকে নাগরিকত্বহীন করে দেওয়া বিজেপির জায়গা এরাজ্যে নেই। তাই ওদের নিয়ে আলোচনার প্রয়োজন আমদের পড়বে না। আমরা আমাদের দলীয় কর্মসূচী নিয়েই বৈঠক করেছি।”

এছাড়াও চেক করুন

প্রতারণা এবার বর্ধমানের মেঘনাদ সাহা পল্লী এলাকায়

স্টিং নিউজঃ এটিএমের জন্য ঘর ভাড়া দিতে গিয়ে প্রতারিত হলেন এক প্রৌঢ় ব্যবসায়ী।ঘটনা বর্ধমানের বেলকাশের …

Leave a Reply

Your email address will not be published.