Breaking News
Home >> Breaking News >> বিজেপির গণতন্ত্র বাঁচাও যাত্রার সাফল্য চেয়ে পানিহাটিতে যজ্ঞে সামিল বিজেপি কর্মীরা

বিজেপির গণতন্ত্র বাঁচাও যাত্রার সাফল্য চেয়ে পানিহাটিতে যজ্ঞে সামিল বিজেপি কর্মীরা

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: বিজেপির রথযাত্রা শুরু হওয়ার আগেই হাইকোর্টের রায়ে কিছুটা ব্যাক ফুটে থাকলেও হার মানতে নারাজ গেরুয়া শিবির।
রাজ্যের পদ্ম শিবিরের রথযাত্রা কোচবিহার জেলা থেকে শুরু হওয়ার কথা থাকলেও নিরাপত্তার কারনে সেই কর্মসূচির নির্দেশ দেয়নি কলকাতা হাইকোর্ট।

কিন্তু সেই রথযাত্রার মাধ্যমে পশ্চিমবঙ্গে গনতন্ত্রে রক্ষা যাত্রার শুভ কামনায় পানিহাটির মৎসব তলা ঘাটে ভারতীয় জনতা পার্টির কলকাতা উত্তর শহরতলি জেলার তরফে আয়োজন করা হল শান্তি যজ্ঞের।.যজ্ঞের উদ্যোক্তাদের বক্তব্য, সমগ্র পশ্চিমবঙ্গ জুড়ে যে অগণতান্ত্রিক পরিবেশ চলছে রাজ্য সরকারের দ্বারা, সেই অগণতান্ত্রিক পরিবেশকে গণতান্ত্রিক পরিবেশে ফেরানোর দাবিতে আমরা এই গণতন্ত্র যাত্রা করছি। গণতন্ত্র রক্ষার মহাযাত্রা গণতন্ত্র বাঁচাও যাত্রা সেই যাত্রা যাতে সুস্থ ভাবে হয় এবং সফল ভাবে হয় সেই জন্যই আমাদের এই যজ্ঞ। পশ্চিমবঙ্গবাসী যেন আগামী দিনে সুস্থ ও শান্তিপূর্ণ ভাবে থাকতে পারে এবং পশ্চিমবঙ্গের মাটিতে যাতে ভারতীয় জনতা পার্টির সরকারকে প্রতিষ্ঠিত করতে পারি তাই আমাদের এই কর্মসূচি। হাইকোর্টের রায় প্রসঙ্গে বলতে গিয়ে ভারতীয় জনতা পার্টির নেতা চণ্ডীচরণ রায় জানান, হাইকোর্টের রায়কে ভারতীয় জনতা পার্টি মান্যতা দেয় এবং উচ্চ নেতৃত্ব পরবর্তী আইনি কী সিদ্ধান্ত নেবে তা নিয়ে চিন্তা ভাবনা করছেন।

এছাড়াও চেক করুন

শুক্রবার থেকে বাতিল বর্ধমান হাওড়া লাইনের বহু ট্রেন

স্টিং নিউজঃ থার্ড লাইনের কাজ চলার জন্য শুক্রবার থেকে রবিবার পর্যন্ত বর্ধমান হাওড়া মেন শাখার …

Leave a Reply

Your email address will not be published.