Breaking News
Home >> Breaking News >> বাবরি মসজিদ ধ্বংসের প্রতিবাদে পানিহাটিতে সংহতি পদযাত্রার আয়োজন করল তৃণমূল

বাবরি মসজিদ ধ্বংসের প্রতিবাদে পানিহাটিতে সংহতি পদযাত্রার আয়োজন করল তৃণমূল

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: ১৯৯২ সালের ৬ই ডিসেম্বর বাবরি মসজিদ ধ্বংসের ঘটনার প্রতিবাদে সংহতি দিবস পালন করল তৃণমূল কংগ্রেস। সেই উপলক্ষে উত্তর ২৪ পরগণার পানিহাটিতে এক পদযাত্রার আয়োজন করে তৃণমূল কংগ্রেস, যার নাম দেওয়া হয়েছিল সংহতি পদযাত্রা।

এদিনের পদযাত্রায় পা মেলান দমদমের সাংসদ সৌগত রায় , বিধায়ক নির্মল ঘোষ ,পার্থ ভৌমিক সহ হাজার খানেক তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থক।
সোদপুর ট্রাফিক মোড় থেকে শুরু হয় পদযাত্রাটি ।
সাংসদ সৌগত রায় জানান, আজকের দিনটা খুব গুরুত্বপূর্ণ দিন। এই দিনে বাবরি মসজিদ ধ্বংস করেছিল যারা আজ তারাই দেশের শাসক দলে আছে। তাদের বিরুদ্ধে মানুষ যাতে এক হয় সেই বার্তা নিয়েই এই পদযাত্রা।
বিজেপির কোচবিহারের রথযাত্রা নিয়ে হাইকোর্টের রায় প্রসঙ্গে সৌগত বাবু জানান, আমি মনে করি হাইকোর্টের রায় সবার মেনে চলা উচিত। হাইকোর্টের রায় যদি বিজেপি ভঙ্গ করে তাহলে হাইকোর্টেই তার ব্যবস্থা নেবে। আমরা তো হাইকোর্টে মামলা করিনি আমরা রাজনৈতিক ভাবে রথযাত্রা মোকাবিলা করবো। বিজেপি যদি হাইকোর্টের রায়কে উপেক্ষা করে কোনও কিছু করে তাহলে সেটা হাইকোর্ট দেখবে।
ওরা একটা ঘোষণা করেছে কর্মসূচি সেটার বিরুদ্ধে হাইকোর্ট রায় দিয়েছে। আমি মনে করি সেই কর্মসূচি বন্ধ করে দেওয়া উচিত ওদের। তারপর ওরা কী করবে সেটা ওদের বিষয় । আর মমতা বন্দ্যোপাধ্যায় আগেই ঘোষণা করেছেন যে আমরা ওদের রথযাত্রায় কোনও বাধা দেব না। তার পরের দিন আমরা সেই জায়গা দিয়েই পবিত্র যাত্রা করব, জায়গাটাকে পবিত্র করব। আর ওদের রথযাত্রার সাথে আমাদের পাল্লা দেওয়ার কোনো প্রয়োজন নেই।

এছাড়াও চেক করুন

শুক্রবার থেকে বাতিল বর্ধমান হাওড়া লাইনের বহু ট্রেন

স্টিং নিউজঃ থার্ড লাইনের কাজ চলার জন্য শুক্রবার থেকে রবিবার পর্যন্ত বর্ধমান হাওড়া মেন শাখার …

Leave a Reply

Your email address will not be published.