Breaking News
Home >> Breaking News >> হাওড়ায় লরির ধাক্কায় প্রাণ গেল ১ মহিলার, আশংকাজনক কোলের শিশু

হাওড়ায় লরির ধাক্কায় প্রাণ গেল ১ মহিলার, আশংকাজনক কোলের শিশু

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ করেসপনডেন্ট, হাওড়া: কালীপূজো দেখে বাড়ি ফেরা আর হল না। মত্ত লরি চালকের ধাক্কায় মৃত্যু হল পথচারী মহিলার। আহত হয় কোলের শিশু। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাটি ঘটেছে গ্রামীণ হাওড়া উদয়নারায়নপুরে। মৃত মহিলার নাম ময়না বেগম(৩০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ছিল স্থানীয় কুরচি মন্ডলপাড়ায় কালীপূজো। শুক্রবার ছিল ফানসান। মহিলা ওই অনুষ্ঠান থেকে সন্তানকে নিয়ে ফিরছিলেন। সেই সময় উল্টো দিকে থেকে আসা একটি লরি পিষে দিয়ে চলে যায়। তবে মহিলার হাত থেকে ছিটকে বেড়িয়ে যায় সন্তান। রক্ষা পেলেও শিশুটিকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় উদয়নারায়নপুর হাসপাতালে নিয়ে আসা হয়।

এলাকাবাসীর কথায়, রাত্রি তখন ৯টা। উদয়নারায়নপুর থেকে লরিটি পুড়শুড়া যাচ্ছিল। লরিচালক মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিল। গতিও ছিল বেশি। কুরচি কোল্ড স্টোরেজ এলাকায় মহিলা ও তার শিশুকে ধাক্কা মেরে দ্রুত গাড়ি চালিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। নিয়ন্ত্রণ না রাখতে পেরে কিছুটা দূরে ইলেকট্রিক পোস্টারে ধাক্কা মেরে থেমে যায়। স্থানীয়রা ছুটে আসে। তার আগে সুযোগ বুঝে চালক পালিয়ে যায়। ঘটনার পর মহিলার দেহ রাস্তার ধারেই বেশ কিছুক্ষন পড়ে থাকে। প্রায় আধঘণ্টা পরে উদয়নারায়নপুর থানার পুলিশ আসে বলে জানা গেছে।

ঘটনার জেরে ক্ষোভের মাত্রা চরমে ওঠে। লরিটি ভাঙচুর এর পাশাপাশি আগুন ধরিয়ে দেওয়া হয়। খবর যায় উলুবেড়িয়া দমকলে। রাত দশটার পরে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। এলাকাবাসীর অভিযোগ প্রায় দেড় কিমি দূরত্বে থানা তবুও পুলিশ আসতে আধঘন্টা সময় নেয়। তাদের অভিযোগ এই এলাকা দিয়ে বালির লরি, আলুর লরি মাত্রাতিরিক্ত গতিতে যাতায়াত করে।

পুলিশে অভিযোগ জানিয়েও কিছু হয়নি। কিছুক্ষণ এর জন্য রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। তবে উদয়নারায়নপুর থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার জেরে ডিহিভুরসুট-উদয়নারায়নপুর রাস্তায় ঘন্টা দুয়েকের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়।

এছাড়াও চেক করুন

বিধায়কের নাম করে পুলিশকে চমকানোর অভিযোগে টিটাগড় পুলিশের জালে দুই যুবক

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: হুগলি জেলার গোঘাটের বিধায়ক মানস মজুমদারের নাম করে পুলিশকে চমকানোর অভিযোগে টিটাগড় …

Leave a Reply

Your email address will not be published.