Breaking News
Home >> Breaking News >> নিশীথ প্রামানিককে তৃণমূল থেকে বহিষ্কার, চাঞ্চল্য কোচবিহারে

নিশীথ প্রামানিককে তৃণমূল থেকে বহিষ্কার, চাঞ্চল্য কোচবিহারে

মনিরুল হক, কোচবিহার: তৃণমূল যুব কংগ্রেসের কোচবিহার জেলার সাধারণ সম্পাদক নিশীথ প্রামাণিককে বহিষ্কার করল তৃণমূল কংগ্রেস। শুক্রবার তাঁকে দল থেকে বহিষ্কার করা হয় বলে জানান কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি তথা সাংসদ পার্থ প্রতিম রায়। তিনি বলেন, “সর্ব ভারতীয় তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি সাংসদ অভিষেক ব্যানার্জির নির্দেশে কোচবিহার জেলার নিশীথ প্রামাণিক(বিট্টু) যুব নেতাকে আজ হইতে যুব সংগঠন থেকে বহিষ্কার করা হল।”

তৃণমূলের কোচবিহারের যুব নেতা নিশীথ প্রামানিকের দল থেকে বহিষ্কার করার খবর প্রকাশ্যে আসতেই কোচবিহার জেলা জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। এই খবর ছড়িয়ে পড়তেই কোচবিহার জেলা তৃণমূলের অন্দরে শোরগোল পড়ে গিয়েছে। সূত্রের খবর, তৃণমূল যুব কংগ্রেসের মূল সাংগঠনিক ক্ষেত্রে এতদিন থেকে দায়িত্ব সামলে আসছিলেন নিশীথ প্রামাণিক। পঞ্চায়েত নির্বাচনের আগে থেকে দিনহাটায় যুবর নেতৃতে যে সংগঠন তৈরি করা হয়েছিল, তার মাথায় ছিলেন যুবর জেলার সাধারণ সম্পাদক নিশীথ প্রামাণিক।

কিন্তু আচমকা ওই যুব নেতাকে দল থেকে বহিষ্কার করার ঘটনায় তৃণমূল যুব কংগ্রেসের অনেক কর্মী সমর্থক মেনে নিতে পারছেন না। এদিন তৃণমূল যুব কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি তথা পার্থ প্রতিম রায় সোশ্যাল মিডিয়ায় এই খবর পোস্ট করার পরেই কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়।
প্রসঙ্গত, এদিন কোচবিহারে বিজেপির গণতন্ত্র বাঁচাও যাত্রা নিয়ে আনেক টানাপোড়নের পরে একটি সভা হয়। সেখানে বি

জেপি ব্যাপক জমায়েত করতে সমর্থ হয়। তৃণমূল কংগ্রেসের অনেক নেতাই মনে করছেন, এই জমায়েতের পিছনে কোন না কোন ভাবে তৃণমূল কংগ্রেসের জেলা সাধারণ সম্পাদক নিশীথ প্রামানিকের হাত রয়েছে। তার জন্যই দল তাঁকে এভাবে বহিষ্কার করল। কিন্তু নিশীথ প্রামাণিক অনুগামীদের অনেকেই মনে করছেন জেলায় দলের অনেক নেতৃত্ব কলকাতার নেতাদের ভুল তথ্যের ভিত্তিতে নিশীথ প্রামানিকের মত যুব নেতাকে দল থেকে বহিষ্কার করল। ঘটনা যাই হোক, নিশীথ প্রামানিকের মত যুব নেতাকে আচমকা দল থেকে এভাবে বহিষ্কারের সিধান্ত কোচবিহারে রাজনীতিতে জোড় জল্পনা তৈরি করেছে।

এছাড়াও চেক করুন

বিধায়কের নাম করে পুলিশকে চমকানোর অভিযোগে টিটাগড় পুলিশের জালে দুই যুবক

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: হুগলি জেলার গোঘাটের বিধায়ক মানস মজুমদারের নাম করে পুলিশকে চমকানোর অভিযোগে টিটাগড় …

Leave a Reply

Your email address will not be published.