Breaking News
Home >> Breaking News >> শ্বশুরবাড়ি থেকে বাড়ি ফেরার পথে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে মারধোর দিয়ে ছিনতাই এক বাইক আরোহীকে

শ্বশুরবাড়ি থেকে বাড়ি ফেরার পথে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে মারধোর দিয়ে ছিনতাই এক বাইক আরোহীকে

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদাঃ শ্বশুরবাড়ি থেকে বাড়ি ফেরার পথে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে মারধোর দিয়ে ১ বাইক আরোহীর কাছ থেকে নগদ ছয় হাজার টাকা এবং একটি দামী মোবাইল ছিনতাই করে পালালো দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় বাইক আরোহীর চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।

ঘটনাটি ঘটেছে, শুক্রবার রাতে ইংরেজবাজার থানার সাদুল্লাপুর মদ ভাটি এলাকায় মালদা মোথাবাড়ি রাজ্য সড়কে। আক্রান্ত বাইক আরোহীর নাম রাজিকুল শেখ(৩১) তার গাড়ির ব্যবসা রয়েছে। বাড়ি ইংরেজবাজার থানার যদুপুর এলাকায়। তার স্ত্রী সামীমা বিবি জানিয়েছেন, শুক্রবার রাতে তার বাবার বাড়ি মোথাবাড়ি ধুলাউড়ি গ্রাম থেকে বাড়ি ফিরছিলেন রাজিকুল।

সেই সময় হঠাৎ জঙ্গল থেকে বেরিয়ে ৬-৭ জন দুষ্কৃতী তার পথ আটকায়। বাঁশ দিয়ে মেরে দুস্কৃতিরা তার হেলমেট ভেঙ্গে দেয়। আগ্নেয়াস্ত্র দেখিয়ে মারধোর দিয়ে নগদ টাকা এবং মোবাইল ছিনতাই করে বলে অভিযোগ। মোটরবাইক খারাপ হয়ে যাওয়ার কারণে তা নিয়ে যেতে পারিনি দুষ্কৃতীরা। কোনরকমে ঘটনাস্থল থেকে পালিয়ে বাড়ি ফেরে ওই বাইক আরোহী। রাতে পরিবারের লোকেরা তাকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে বর্তমানে যেখানে চলছে তার চিকিৎসা।

দুস্কৃতিদের মুখে কাপড় বেধে রাখার কারণে কাউকে না চিনতে পারলেও ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করা হয় পরিবারের পক্ষ থেকে। আর যেন ভবিষ্যতে কারও সাথে এ ধরনের ঘটনা না ঘটে সে বিষয়টা যেন দেখে পুলিশ। এই দাবি জানিয়েছেন আহতর স্ত্রী। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

এছাড়াও চেক করুন

মুখ্যমন্ত্রীর পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায় আপ্লুত দিনহাটার খুদে পড়ুয়ারা

মনিরুল হক, কোচবিহারঃ আচমকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তার চিঠি পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.