Breaking News
Home >> Breaking News >> বাঁশের ঝাড় থেকে বাঁশ কাটার  প্রতিবাদ করতে গিয়ে ৭ প্রতিবেশীর হাতে আক্রান্ত এক প্রৌঢ়

বাঁশের ঝাড় থেকে বাঁশ কাটার  প্রতিবাদ করতে গিয়ে ৭ প্রতিবেশীর হাতে আক্রান্ত এক প্রৌঢ়

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপডেন্ট, মালদাঃ বাঁশের ঝাড় থেকে বাঁশ কাটার জমি দখলের প্রতিবাদ করতে গিয়ে ৭ প্রতিবেশীর হাতে আক্রান্ত এক প্রৌঢ়। তাকে বাঁচাতে গিয়ে অভিযুক্তদের হাতে আক্রান্ত হয় তার দুই ভাইপো। আক্রান্ত প্রৌঢ় বর্তমানে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।

আহত দুই ভাইপোর চিকিৎসা চলছে চাঁচোল গ্রামীন হাসপাতালে। ঘটনাটি ঘটেছে, শনিবার সকালে চাঁচোল থানার জালালপুর অঞ্চলের দামাইপুর গ্রামে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত প্রৌঢ়ের নাম, এস্তাব আলী (৬১),ভাইপো

রুহুল আমিন(২৬) ও শিশমহম্মদ(২৫)। অভিযুক্ত প্রতিবেশী ওবাইদুল্লা, সানাউল্লাহ সহ ৭ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের। জানা গিয়েছে, না বলে এস্তাব আলীর বাঁশের ঝার থেকে বাঁশ কেটে জায়গাটি দখল করার চেষ্টা করছিল অভিযুক্তরা বলে অভিযোগ। মোট ৮ শতক জমি নিয়ে গন্ডগোল। বাঁশ কাটার প্রতিবাদ করতে গেলে ধারালো অস্ত্র নিয়ে অভিযুক্তরা চড়াও হয় এস্তাব আলীর উপর বলে অভিযোগ।

কাকাকে বাঁচাতে গেলে অভিযুক্তদের হাতে আক্রান্ত হয় দুই ভাইপো। গুরুতর আহত অবস্থায় আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করে পরিজনেরা। শারিরীক অবস্থার অবনতি হওয়ায় প্রৌঢ়কে স্থানান্তর করা হয় মালদা মেডিকেলে কলেজ ও হাসপাতালে। বর্তমানে সেখানেই চলছে তার চিকিৎসা। তার মাথায় ধারালো অস্ত্রের কোপ রয়েছে। এই ঘটনায় চাঁচোল থানায় ৭জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তরা পলাতক। চাঁচোল থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

এছাড়াও চেক করুন

মুখ্যমন্ত্রীর পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায় আপ্লুত দিনহাটার খুদে পড়ুয়ারা

মনিরুল হক, কোচবিহারঃ আচমকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তার চিঠি পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.