Breaking News
Home >> Breaking News >> চার মাসের শিশুকন্যাকে খুন করার অভিযোগ, খোদ বাবার বিরুদ্ধে

চার মাসের শিশুকন্যাকে খুন করার অভিযোগ, খোদ বাবার বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা, বর্ধমান: ফের শিশুকন্যা হত্যা। এবার পূর্ণ স্বাক্ষর জেলা পূর্ববর্ধমানে।চার মাসের শিশুকন্যাকে খুন করার অভিযোগ উঠল খোদ বাবার বিরুদ্ধে। অভিযুক্ত বাবা মনোজ দাসকে পুলিশ আটক করেছে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতাড়ের খুরুল গ্রামে। মৃত শিশুকন্যার মা পুতুল দাস জানান শনিবার সকালে বাথরুমে যাওয়ার আগে তার চার মাসের শিশুকন্যা লক্ষীকে স্বামীর কোলে রেখে যায়। বাথরুম থেকে ফিরে গিয়ে দেখে শিশুটির গাল থেকে রক্ত বের হচ্ছে তখনই মা পুতুলদেবী স্বামীকে জিজ্ঞাসা করে কি করে রক্ত বের হচ্ছে।

কিন্তু বাবা মনোজ কোন উত্তর দিতে পারেনি।পরে সে বলে কিছুতে কামড়ে দিয়েছে।তারপর তড়িঘড়ি পুতুলদেবী ভাতাড় গ্রামীণ হাসপাতালে শিশুকন্যাকে চিকিৎসার জন্য নিয়ে গেলে চিকিৎসকরা জানান বাচ্চাটি মারা গেছে। শিশুটির দাদু কুলেশ্বর দাস জানান মেয়ের কন্যা সন্তান হওয়ার পর থেকেই জামাই বাড়িতে অশান্তি শুরু করে।কন্যা সন্তান জন্ম দেওয়ার জন্য তার মেয়েকে জামাই মারধর করত নিত্যদিন। বারবার জামাই হুমকি দিতো মেয়েকে যে, তোর মেয়ে হয়েছে ওকে আমি বাঁচিয়ে রাখবো না ।ওকে আমি মেরে ফেলবো ।জামাই শেষে তাই করলো। জামাইয়ের কঠিন সাজা চায় পুতুলের বাবা।

বছর দেড়েক আগে ভাতাড়ের ভুমশোর গ্রামের তরুণী পুতুলের সঙ্গে খুরুলের মনোজ দাসের বিয়ে হয়।চার মাসের লক্ষীই ছিল তাদের প্রথম সন্তান। মর্মান্তিক এই ঘটনার পর গোটা এলাকায় শোকের ছায়া।

এছাড়াও চেক করুন

মুখ্যমন্ত্রীর পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায় আপ্লুত দিনহাটার খুদে পড়ুয়ারা

মনিরুল হক, কোচবিহারঃ আচমকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তার চিঠি পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.