Breaking News
Home >> Breaking News >> ডালখোলার ঝিটিকিয়া মসজিদে বোমা বিস্ফোরণের পর এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার দাবিতে বামফ্রন্টের শান্তি সভা

ডালখোলার ঝিটিকিয়া মসজিদে বোমা বিস্ফোরণের পর এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার দাবিতে বামফ্রন্টের শান্তি সভা

নিজস্ব সংবাদদাতা, উত্তর দিনাজপুর: ডালখোলার ঝিটিকিয়া মসজিদে বোমা বিস্ফোরণ কান্ডে এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার দাবীতে বামফ্রন্টের ডাকে শান্তি সভা অনুষ্ঠিত হল। উল্ল্যেখ্য, বিগত মাসের ২৯ তারিখে ঝিটকিয়া জামিয়া রহমানিয়া মাদ্রাসা সংলগ্ন মসজিদে বৃহস্পতিবার রাতে বোমা বিস্ফরন ঘটেছিল। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌছায়। বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা পুলিশ প্রশাসনকে ঘটনার সঠিক তদন্ত করে দোষিদের গ্রেপ্তারের দাবী জানালে পুলিশ সাত দিন সময় নিয়েছিল। পুলিশ ঘটনার তদন্ত শুরু করে।

ঘটনাস্থলে ফরেন্সিক টিমের দুই সদস্য পরিদর্শন করে গিয়েছেন বলে পুলিশ সুত্রে জানা গিয়েছে। গতকাল শনিবার ডালখোলা থানায় একটি শান্তি বৈঠক হলে পুলিশের দেওয়া সাত দিন সময়ে পুলিশ কি অগ্রগতি ঘটেছে তা জানত্ত চাইলে পুলিশ কোন জবাব দিতে ব্যর্থ হয়েছে বলে শান্তি কমিটির সদস্যরা জানিয়েছেন।
এদিনের সভায় রায়গঞ্জের সাংসদ মহম্মদ সেলিম বলেন, কেন্দ্র ও রাজ্য সরকার মানুষে মানুষে বিভেদের রাজ নীতি করছেন। ঝিটকিয়া মসজিদে বোমা বিস্ফারণ কান্ড নিয়ে সেলিম বলেন, সাত দিন পার হলেও প্রকৃত দোষীকে গ্রেপ্তার করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। ঘটনার আট দিন পরেও জেলা পুলিশ সুপার ও জালা শাসক এক বারের জন্যও আসেনি।

তিনি কমলাবাড়ি মসজিদের কথাও উল্ল্যেখ করে বলেন আজকেও তার কোন হদিস করতে পারেনি পুলিশ। এদিনের শান্তি সভায় বক্তব্য রাখেন, সিপি আই এমের কানকি জোনাল কমিটির সম্পাদক অশোক সিং , ফরোয়ার্ড ব্লকের চাকুলিয়া লোকাল কমিটির সম্পাদক। আবুল কালাম, সিপি আই এমের চাকুলিয়া জোনাল কমিটির সম্পাদক ।এই দাবি তে দীর্ঘ খোন ৩১ নং জাতীয় সড়ক সুজাপুর এ জাতীয় শরক অবরোধ করেন ।

এছাড়াও চেক করুন

মুখ্যমন্ত্রীর পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায় আপ্লুত দিনহাটার খুদে পড়ুয়ারা

মনিরুল হক, কোচবিহারঃ আচমকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তার চিঠি পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.