Breaking News
Home >> Breaking News >> ষষ্ঠ বার্ষিকী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হল পশ্চিম মেদিনীপুর প্রেস ক্লাবে

ষষ্ঠ বার্ষিকী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হল পশ্চিম মেদিনীপুর প্রেস ক্লাবে

পার্থ খাঁড়া, পশ্চিম মেদিনীপুর: ষষ্ঠ বার্ষিকী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হল পশ্চিম মেদিনীপুর প্রেস ক্লাবের। “গাছ লাগান দূষণ কমান” এই আপ্তবাক্যকে সামনে রেখে মেদিনীপুর শহরের প্রদ্যোৎ স্মৃতি সদনে রবিবার অনুষ্ঠিত হলো পশ্চিম মেদিনীপুর জেলা প্রেসক্লাবের ষষ্ঠ বার্ষিকী সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে উপস্থিত বিশিষ্ট ব্যাক্তিবর্গ র হাতে একটি করে বিভিন্ন ধরনের চারাগাছ তুলে দিয়ে এই বার্তা ঘোষনা করা হয় যে আগামী দিনে সমগ্ৰ জগৎকে বাঁচাতে হলে আমাদের কে বেশি বেশি করে গাছ লাগান প্রয়োজন ‌। নাহলে পানীয় জল ক্রয় করতে হয়, সেরকমই অক্সিজেন সিলিন্ডার নিয়ে বাঁচতে হবে।

ওই বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে হাজির ছিলেন মন্ত্রী সৌমেন মহাপাত্র, সাংসদ মানস ভুঁইয়্যা, সভাধিপতি উত্তরা সিংহ, জেলাশাসক পি মোহন গান্ধী, পুলিশ সুপার অলোক রাজোরিয়া, জেলা মুখ্য স্বাস্থ্য আধইংলিশ চক্রবর্ত্তী, নির্মল ঘোষ প্রমুখ। প্রতিবছরের ন্যায় এবছরও ফটোগ্রাফি প্রতিযোগিতার সফল প্রতিযোগীদের পুরষ্কৃত করা হয়।

পাশাপাশি সমাজের বিভিন্ন ক্ষেত্রে একটু অন্যরকম অবদান রাখার জন্য ক্রীড়া জগতে অসাধারণ সাফল্যের জন্য পিংলা ব্লকের প্রত্যন্ত গ্ৰামের মেয়ে প্রনতি নায়েক, জীববৈচিত্র্য রক্ষায় কৌস্তুভ চক্রবর্ত্তী, নিজের জীবনের পরয়া না করে ভরা বর্ষায় জলে তলিয়ে যাওয়া মাত্র আড়াই বছরের শিশুর জীবন ফিরিয়ে দেওয়া নারায়নগড় ব্লকের আজকের দূর্গা তথা রুম্পা প্রামাণিক, এই তিনজনকে বিশেষ সম্বর্ধনা দেওয়া হয়। সবশেষে দর্শকদের সুরের মুর্ছনায় ভাসিয়ে নিয়ে যান সুরজিৎ ও তার বন্ধুদের নিয়ে গঠিত বাংলা ব্যাণ্ড।

এছাড়াও চেক করুন

মুখ্যমন্ত্রীর পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায় আপ্লুত দিনহাটার খুদে পড়ুয়ারা

মনিরুল হক, কোচবিহারঃ আচমকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তার চিঠি পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.