Breaking News
Home >> Breaking News >> পশ্চিমবঙ্গের বাইরে বিজেপির হারের পর শ্যামনগরে বিজেপির কার্যালয়ে ব্যাপক ভাঙচুর, অভিযোগের তীর তৃণমূলের দিকে

পশ্চিমবঙ্গের বাইরে বিজেপির হারের পর শ্যামনগরে বিজেপির কার্যালয়ে ব্যাপক ভাঙচুর, অভিযোগের তীর তৃণমূলের দিকে

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: মঙ্গলবার পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হওয়ার পরেই শ্যামনগর বাসুদেবপুর মোড়ে বিজেপির দলীয় কার্যালয়ে ব্যাপক ভাঙচুর চালায় একদল দুষ্কৃতী। বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে এরা সবাই তৃণমূল আশ্রিত।

বিজেপি নেতা এবং জেলা কমিটির সদস্য অরুণ ব্রহ্মর অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতী বাহিনী তাঁর পার্টি অফিসে আক্রমণ চালায়। পার্টি অফিসে সেই সময় কেউ না থাকার সুযোগ নিয়ে ব্যাপক ভাঙচুর চালায় পার্টি অফিসে। ভেঙে দেওয়া হয় আসবাবপত্র, জিনিসপএ। সব তছনছ করে দেওয়া হয় এবং এই পুরো ঘটনার জন্য ভাটপাড়া পৌরসভার উপ পুরপ্রধান তথা স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা সোমনাথ তালুকদারের দিকে আঙুল তুলেছেন অরুণ ব্রহ্ম। অপরদিকে সোমনাথ তালুকদার জানিয়েছেন, আমাদের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি সভার প্রস্তুতি মিছিল চলছিল সেই সময় বিজেপির কিছু কর্মী অশ্লীল গালাগাল দিতে শুরু করলে স্থানীয় বাসিন্দারা তাঁর প্রতিরোধ করে। এর সাথে আমাদের কোনও যোগ নেই। ঘটনার পর এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এছাড়াও চেক করুন

মুখ্যমন্ত্রীর পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায় আপ্লুত দিনহাটার খুদে পড়ুয়ারা

মনিরুল হক, কোচবিহারঃ আচমকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তার চিঠি পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.