Breaking News
Home >> Breaking News >> এটিএম জালিয়াতির ঘটনায় বড়সড় সাফল্য পেল পূর্ববর্ধমান জেলাপুলিশের সাইঁবার ক্রাইম শাখা

এটিএম জালিয়াতির ঘটনায় বড়সড় সাফল্য পেল পূর্ববর্ধমান জেলাপুলিশের সাইঁবার ক্রাইম শাখা

স্টিং নিউজঃ এটিএম জালিয়াতির ঘটনায় বড়সড় সাফল্য পেল পূর্ববর্ধমান জেলাপুলিশের সাইঁবার ক্রাইম শাখা। মুম্বাই থেকে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হল। ধৃতদের ট্রানজিট রিমান্ডে আনা হয় বর্ধমানে। বৃহস্পতিবার ধৃত বিক্রম রাম খিলাবনশা ও বিষ্ণু কুমার পাটিওয়ারীকে বর্ধমান আদালতে তোলা হয়।
ঘটনার সূত্রপাত মাস চারেক আগে।

পূর্ববর্ধমানের ভাতাড়ের কুবাজপুর গ্রামের বাসিন্দা আশুতোষ মুখোপাধ্যায়ের ১ লক্ষ ১২ হাজার টাকা একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক থেকে জালিয়াতি হয় এটিএমের মাধ্যমে।অভিযোগের পরিপেক্ষিতে ভাতাড় থানার পুলিশ তদন্তে নেমে ঝাড়খণ্ডের জামতাড়ায় বড় চক্রের হদিস পায়।

সাঁইবার ক্রাইম ও ভাতাড় থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে চক্রের তিন চাঁই করণ কুমার মুর্মু,আলম আনসারী ও সুশান্ত সরেনকে গ্রেপ্তার করে। ধৃতদের কাছ থেকে ১৫ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।সেই সূত্র ধরে সাঁইবার ক্রাইম শাখা মুম্বাইয়ের নালা সুপারা এলাকায় চক্রের আরো সন্ধান পায়।

মোবাইল বিক্রেতা বিক্রমের দোকানে মহারাষ্ট্র বিদ্যুৎ পর্ষদের বিল জমা নেওয়া পেটিএমের মাধ্যমে। অভিযুক্ত বিষ্ণু এটিএম জালিয়াতির টাকা ভায়া জামতাড়া মারফৎ বিক্রমকে দেয় পেটিএম দিয়ে। ধৃত দুজনই মূলত রিসিভারের কাজ করে।

এছাড়াও চেক করুন

মুখ্যমন্ত্রীর পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায় আপ্লুত দিনহাটার খুদে পড়ুয়ারা

মনিরুল হক, কোচবিহারঃ আচমকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তার চিঠি পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.