Breaking News
Home >> Breaking News >> নাকাশিপাড়ার গোটপাড়ায় বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে আহত ৩ স্কুল ছাত্র

নাকাশিপাড়ার গোটপাড়ায় বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে আহত ৩ স্কুল ছাত্র

নবেন্দু ভট্টাচার্য, স্টিং নিউজ করেসপনডেন্ট, নদিয়াঃ বোমা ফেটে আহত ৩ স্কুল ছাত্র। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে নদিয়ার নাকাশিপাড়া থানার বেথুয়াডহরি নতুন গোটপাড়ায়। আহত তিনজনকে প্রথমে বেথুয়াডহরি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পড়ে তাদের কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত তিন ছাত্রের নাম অভিজিত দাস, সুমন প্রামাণিক ও রনিত প্রামাণিক। তাদের মধ্যে অভিজিত দাস ও সুমন নাকাশীপাড়া হাইস্কুলে যথাক্রমে অষ্টম ও সপ্তম শ্রেণিতে পড়ে। মুড়াগাছা হাইস্কুলে সপ্তম শ্রেণিতে পড়ে রনিত প্রামাণিক। সুমন এসেছিল নতুন গোটপাড়া গ্রামে মাসির বাড়িতে।

গ্রামবাসীরা জানিয়েছেন, অভিজিত ও রনিত প্রতিদিনই কাছের খেলার মাঠে খেলতে যায়। শুক্রবার তারা ডেকে নিয়েছিল সুমনকে। মাঠে যাওয়ার সময় একটি সাঁকোর কাছে তারা শৌচকর্ম করতে যায়। সেইসময় মাঠের পাশে এক সাঁকোর নীচে থাকা বলের মত দেখে সেটিকে হাতে নেয়।

এরপর বলের মত ওই জিনিসটি তিনবন্ধু বল ভেবে খেলতে গিয়ে সশব্দে সেটি ফেটে যায়। আর তাতেই গুরুতর জখম হয় ওই তিনজন স্কুল পড়ুয়া। তাদের প্রথমে বেথুয়াডহরি হাসপাতাল ও পরে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ঘটনাটি জানাজানি হতেই স্থানীয় মানুষজন ক্ষোভে ফেটে পড়েন। তাদের ক্ষোভ গিয়ে পড়ে পুলিশের ওপরে। পড়ে পুলিশি আশ্বাসে পরিস্থিতি শান্ত হয়।

এছাড়াও চেক করুন

মুখ্যমন্ত্রীর পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায় আপ্লুত দিনহাটার খুদে পড়ুয়ারা

মনিরুল হক, কোচবিহারঃ আচমকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তার চিঠি পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.