Breaking News
Home >> Breaking News >> অনূর্ধ্ব ১৯ বাংলা দলের বালক বিভাগের ক্রিকেট দলের কোচ নির্বাচিত হয়েছেন পূর্ব-বর্ধমানের সুরজিৎ চ্যাটার্জ্জী

অনূর্ধ্ব ১৯ বাংলা দলের বালক বিভাগের ক্রিকেট দলের কোচ নির্বাচিত হয়েছেন পূর্ব-বর্ধমানের সুরজিৎ চ্যাটার্জ্জী

গৌরনাথ চক্রবর্ত্তী, কাটোয়াঃ ৬৪ তম ন্যাশনাল স্কুল লেবেল অনূর্ধ্ব ১৯ বালক বিভাগের জাতীয় স্তরের ক্রিকেট চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হতে চলেছে জম্মুতে ২০-২৫ ডিসেম্বর। ভারতের বিভিন্ন রাজ্যের ক্রিকেট দল এখানে অংশগ্রহণ করবে।বাংলা দলও আগামী ১৭ ডিসেম্বর জম্মু উদ্দেশ্য হাওড়া স্টেশন থেকে রওনা হবে বলে জানা যায়।বাংলা দলের কোচ নির্বাচিত হয়েছেন পূর্ব-বর্ধমান জেলার শ্যামসুন্দর রামলাল আদর্শ বিদ্যালয়ের শারীর শিক্ষক সুরজিৎ চ্যাটার্জ্জী।ম্যানেজার নির্বাচিত হয়েছেন হাওড়া জেলার পদ্মপুকুর রামকৃষ্ণ বিদ্যামন্দিরের শিক্ষক সৌমেন দাস।

১৬ সদস্যের বাংলা দলের খেলোয়াড়রা পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলা থেকে নির্বাচিত হয়েছে।নদীয়া, হুগলী, বর্ধমান,পশ্চিম মেদনীপুর,দক্ষিণ ২৪ পরগণা,হাওড়া,দক্ষিণ কলকাতা ও মধ্য কলকাতা থেকে খেলোয়াড়রা বাংলা দলে সুযোগ পেয়েছেন।
বাংলা দলের খেলোয়াড়রা জানান,তারা মানসিকভাবে প্রস্তুত রয়েছেন চ্যালেঞ্জ নিতে।বাংলা দলের জয়ের জন্য তারা একাংশ শতাংশ আশাবাদী।

পূর্ব-বর্ধমানের রামলাল আদর্শ বিদ্যালয়ের শিক্ষক সুরজিৎ চ্যাটার্জ্জী বাংলা দলের কোচ হওয়ায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষক ও শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীরা স্বভাবতই খুবই খুশী।সকলেই বাংলা দলের সাফল্য কামনা করেন।

বাংলা দলের কোচ সুরজিৎ চ্যাটার্জ্জী জানান,আমার উপর যে দায়িত্ব দেওয়া হয়েছে তা আমি দায়িত্ব সহকারে পালন করব এবং দলের ছেলেরা যথেষ্ট তৈরি। জয়ের ব্যাপারে ছেলেরা আশাবাদী।

এছাড়াও চেক করুন

বিধায়কের নাম করে পুলিশকে চমকানোর অভিযোগে টিটাগড় পুলিশের জালে দুই যুবক

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: হুগলি জেলার গোঘাটের বিধায়ক মানস মজুমদারের নাম করে পুলিশকে চমকানোর অভিযোগে টিটাগড় …

Leave a Reply

Your email address will not be published.