Breaking News
Home >> Breaking News >> দীর্ঘ অপেক্ষার প্রহর শেষে পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদ এর দশ তম কর্মাধ্যক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলো

দীর্ঘ অপেক্ষার প্রহর শেষে পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদ এর দশ তম কর্মাধ্যক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলো

পার্থ খাঁড়া,পশ্চিম মেদিনীপুর : দীর্ঘ অপেক্ষার প্রহর শেষে অনেক বাধা বিপত্তির সম্মুখীন হয়েও আজ পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদ এর দশ তম কর্মাধ্যক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলো। পঞ্চায়েত নির্বাচন সম্পন্ন হয়েছে বেশ কয়েক মাস আগে। জেলা পরিষদ এর সভাধিপতি ও সহ সভাধিপতি নির্বাচন সম্পন্ন হয়েছে পূজোর আগে। তারপর কর্মাধ্যক্ষদের স্থায়ী সমিতি গঠিত হয়।

কিন্তু কোন এক অজানা রাজনৈতিক কারণে সেই প্যানেল বাতিল হয়ে যায় ‌। আবার নুতন করে কর্মাধ্যক্ষদের প্যানেল করা হয়। নতুন প্যানেলে নবীন প্রবীণ এর মিশ্রন ঘটিয়ে অবশেষে জেলা পরিষদ এর স্থায়ী কমিটির র কর্মাধ্যক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয় আজ জেলা পরিষদ এর সভাকক্ষে। পুরনোদের মধ্যে অনেকের দপ্তর অদলবদল করা হয়।

যেমন গতবারের পূর্ত কর্মাধ্যক্ষ কাজের মানুষ শৈবাল গিরিকে কম গুরুত্বপূর্ণ দপ্তর বিদ্যুৎ কর্মাধ্যক্ষ করা হয়, অমূল্য মাইতিকে বিদ্যুৎ থেকে খাদ্য, সবচেয়ে প্রবীণ হামিদ কাজিকে বন থেকে দলনেতা (বিরোধী দলের প্রাপ্য), কাবেরী চ্যাটার্জিকে নারী ও শিশু কল্যাণ থেকে উপাধ্যক্ষ,(যা বিরোধী দলের প্রাপ্য)তপন দত্তকে খাদ্য থেকে অধ্যক্ষ (যা বিরোধী দলের প্রাপ্য)। এই নিয়ে দলের মধ্যে ক্ষোভ সৃষ্টি হলে ও তাকে গুরুত্ব দিতে নারাজ জেলা সভাপতি অজিত মাইতি। উপস্থিত ছিলেন মন্ত্রী সৌমেন মহাপাত্র, জেলা পরিষদ এর সভাধিপতি উত্তরা সিং হাজরা, বিধায়ক দীনেন রায়, আশীষ চক্রবর্ত্তী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও চেক করুন

মুখ্যমন্ত্রীর পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায় আপ্লুত দিনহাটার খুদে পড়ুয়ারা

মনিরুল হক, কোচবিহারঃ আচমকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তার চিঠি পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.