Breaking News
Home >> Breaking News >> সেভ ড্রাইভ সেফ লাইফকে সামনে রেখে ঘোষপুকুরে লড়ির চালকদের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির ও চক্ষু পরীক্ষা শিবির

সেভ ড্রাইভ সেফ লাইফকে সামনে রেখে ঘোষপুকুরে লড়ির চালকদের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির ও চক্ষু পরীক্ষা শিবির

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের ঘোষপুকুর মোড়ে সেভ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচিকে সামনে রেখে রুরাল ট্রাফিক পুলিশের উদ্যোগে এদিন সমস্ত লড়ি চালক ও সহকারী চালকদের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবির ও চক্ষু পরীক্ষা শিবিরের আয়োজন করল।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রুরাল ডিএসপি প্রবীর কুমার মন্ডল, রুরাল ট্রাফিক ওসি সঞ্জীব দও,ঘোষপুকুর থানার ওসি হিমাদ্রি শেখর দাস সহ বিশিষ্ট ব্যক্তিরা। এদিন এই শিবিরে প্রায় শতাধিকের লড়ি ও সহকারী চালকরা বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করা হয়। যদিও ঔষধ ও চশমা পেয়ে অত্যন্ত খুশি হয়েছে লড়ির চালক ও সহকারী চালকরা। তাই তারা রাজ্য সরকাররকে ধন্যবাদ জানান।

অপরদিকে রুরাল ডিএসপি প্রবীর কুমার মন্ডল জানান যে শীতের সময় চালকদের চক্ষের সমস্যা দেখা দেয়। তাই সেই কথা মাথায় রেখে এদিন এই কর্মসূচি নেওয়া হয়েছে। এর পাশাপাশি আমরা সব সময়ই চাই সবাই যাতে ভাল করে চলাচল করতে এই শিবির করা হয়েছে। এবং সেভ ড্রাইভ সেভ লাইফ নিয়ে সচেতন মূলক বার্তা দেওয়া হয়।

এছাড়াও চেক করুন

মুখ্যমন্ত্রীর পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায় আপ্লুত দিনহাটার খুদে পড়ুয়ারা

মনিরুল হক, কোচবিহারঃ আচমকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তার চিঠি পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.