Breaking News
Home >> Breaking News >> দুটি ছাত্রাবাস, একটি মহিলা আবাসন সহ বেশকিছু প্রকল্পের সূচনা করলেন রবি

দুটি ছাত্রাবাস, একটি মহিলা আবাসন সহ বেশকিছু প্রকল্পের সূচনা করলেন রবি

মনিরুল হক, কোচবিহারঃ দুটি ছাত্রাবাস সহ বেশ কিছু প্রকল্পের কাজের সূচনা করলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। আজ প্রথমে তিনি কোচবিহার ইঞ্জিনিয়ারিং কলেজের দুটি ছাত্রাবাসের কাজের সূচনা করেন। এছাড়াও ওই কলেজে একটি জিম ও একটি রাস্তার কাজ করা হবে বলে মন্ত্রী জানিয়েছেন। সব মিলিয়ে উত্তরবঙ্গ উন্নয়ন দফতর থেকে ওই কাজের জন্য প্রায় ২০ কোটি টাকা খরচ করা হবে।

এদিন ইঞ্জিনিয়ারিং কলেজে ছাত্রাবাস সহ অন্যান্য কাজের আনুষ্ঠানিক সূচনা অনুষ্ঠানে মন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের সচিব বরুণ রায়, জয়েন্ট সেক্রেটারি তথা কমিশনার টিডি শেরপা, কোচবিহারের জেলা শাসক কৌশিক সাহা সহ বেশ কয়েকজন প্রশাসনিক আধিকারিক ও জনপ্রতিনিধি। কোচবিহারে ইঞ্জিনিয়ারিং কলেজ হওয়ার পর জেলা ও জেলার বাইরে থেকে আসা বহু ছাত্রছাত্রী সংলগ্ন এলাকায় বাড়ী ভাড়া নিয়ে থাকেন। ছাত্রাবাস নির্মাণ হওয়ার পরে তাঁদের ওই সমস্যা মিটবে বলে মনে করা হচ্ছে।

এছাড়াও এদিন ৭ কোটি ৮৯ লক্ষের বেশি টাকায় কোচবিহার শহরের ঐতিহ্যবাহী রবীন্দ্র ভবন সংস্কারের কাজের সূচনা করেন মন্ত্রী। রবীন্দ্রভবনে চেয়ার, স্টেজ, সাউন্ড সিস্টেম সহ বেশ কিছু ক্ষেত্রে সংস্কার করা হবে বলে তিনি জানিয়েছেন। পাশাপাশি পাঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ে মহিলা আবাসন, প্রাশানিক ভবন ও ইলেকট্রিক সব স্টেশনের কাজ ও নাগুরহাটে হেরিটেজ রোড ও সেতু নির্মাণ কাজের সুচনাও এদিন করেন মন্ত্রী।

এছাড়াও চেক করুন

বিধায়কের নাম করে পুলিশকে চমকানোর অভিযোগে টিটাগড় পুলিশের জালে দুই যুবক

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: হুগলি জেলার গোঘাটের বিধায়ক মানস মজুমদারের নাম করে পুলিশকে চমকানোর অভিযোগে টিটাগড় …

Leave a Reply

Your email address will not be published.