Breaking News
Home >> Breaking News >> সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের ২১তম প্রতিষ্ঠা দিবস পালিত হল চাপড়ায়

সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের ২১তম প্রতিষ্ঠা দিবস পালিত হল চাপড়ায়

সমীর রুদ্র, স্টিং নিউজ করসপনডেন্স,চাপড়া,নদিয়া : সারা রাজ্যের সাথে চাপড়া ব্লকেও যথাযথ মর্যাদার সাথে ২১ তম প্রতিষ্ঠা দিবস পালন করল চাপড়া ব্লক তৃণমূল কংগ্রেস। আজ সকালে চাপড়া বিধায়ক কার্যালয়ের সামনে দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে এই কর্মসূচি পালিত হয় ।পতাকা উত্তোলন করেন চাপড়ার বিধায়ক রুকবানুর রহমান চাপড়া ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি জেবের সেখ ,এছাড়াও উপস্থিত ছিলেন সংখ্যালঘু সেলের সভাপতি রাজীব সেখ সহ চাপরা ব্লকের বিশিষ্ট নেতৃত্ব ও কর্মীবৃন্দ।

১৯৯৮ সালে আজকের দিনে মমতা ব্যানার্জি জাতীয় কংগ্রেস ছেড়ে তৃণমূল কংগ্রেস দলটি প্রতিষ্ঠা করেন । সেই থেকেই প্রতি বছর তৃণমূল কংগ্রেস কর্মীরা এই দিনটি পালন করে আসছে। বিধায়ক রুকবানুর রহমান ও ব্লক সভাপতি জেবের সেখ অঙ্গীকার করেন মমতা ব্যানার্জি যে নীতি আদর্শ নিয়ে এই দলের প্রতিষ্ঠা করেছেন তাঁরাও সেই পথের পথিক হয়ে এই দলকে আরও শক্তিশালী এবং দীর্ঘস্থায়ী করার চেষ্টা করবেন।

মমতা ব্যানার্জি যেমন আর্তের সেবায় নিজেকে নিয়োগ করেছেন, বাংলা কে যে ভাবে বিশ্বের দরবারে তুলে ধরার চেষ্টা করছেন, তাঁরাও সেই ভাবেই চাপড়া কে তুলে ধরার চেষ্টা করবেন । আগামী লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে আজ থেকেই বিজেপি, সিপিএম সহ অন্যান্য দলের বিরুদ্ধে শক্তিশালী সংগঠন গড়ে তুলতে কর্মীদের ঝাপিয়ে পড়ার নির্দেশ দেন তাঁরা।

আজ সারা দিন চাপড়া ব্লকের হাতিশালা ১ও২ ,বৃত্তিহূদা,হৃদয়পুর, আলফা সহ বিভিন্ন অঞ্চলেও বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে এই দিনটি পালন করা হয় ।

এছাড়াও চেক করুন

বিধায়কের নাম করে পুলিশকে চমকানোর অভিযোগে টিটাগড় পুলিশের জালে দুই যুবক

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: হুগলি জেলার গোঘাটের বিধায়ক মানস মজুমদারের নাম করে পুলিশকে চমকানোর অভিযোগে টিটাগড় …

Leave a Reply

Your email address will not be published.