Breaking News
Home >> Breaking News >> পুলিশ কর্মীদের মারধোর করে পালাল ২ বাংলাদেশী বিচারাধীন বন্দী, চাঞ্চল্য কোচবিহারে

পুলিশ কর্মীদের মারধোর করে পালাল ২ বাংলাদেশী বিচারাধীন বন্দী, চাঞ্চল্য কোচবিহারে

মনিরুল হক, কোচবিহারঃ পুলিশ কর্মীদের মারধোর করে পালিয়ে গেল দুই বাংলাদেশী আসামি। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে কোচবিহার শহরের ঘুঘুমারি এলাকায়। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। জানা গিয়েছে, পলাতকদের একজনের নাম মহম্মদ মিজানুর শেখ, আর একজন সারিদ শেখ। দু’জনেই বাংলাদেশের নাগরিক। দিন পনেরো আগে কোচবিহারের দিনহাটায় সীমান্তে অনুপ্রবেশের সময় তাদের আটক করে বিএসএফ। সম্প্রতি ভারত-বাংলাদেশ সীমান্তের কুর্শাহাট সীমান্ত থেকে পাচারকারী সন্দেহে ওই দুই ব্যক্তিকে গ্রেফতার করে সাহেবগঞ্জ থানার পুলিশ। দিনহাটা আদালতের বিচারক তাদেরকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। এদিন তাঁদের দিনহাটা আদালত থেকে কোচবিহার সংশোধনাগারে নিয়ে আসার সময় ঘুঘুমারি এলাকায় পুলিশ কর্মীদের মেরে পালিয়ে যায় ওই দুই বাংলাদেশী। পলাতক ওই দুই বাংলাদেশীর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

পুলিশের অনুমান, সারিদ শেখ ও মিজানুর শেখ দুই আসামির তোর্সা নদী পেরিয়ে বাংলাদেশ সীমান্তের দিকেই চলে গিয়েছে। বুধবার রাতভর পলাতক দুই বন্দির সন্ধান চালিয়েছে পুলিশ। কিন্তু এখনও পর্যন্ত তাদের খোঁজ মেলেনি। সারিদ শেখ ও মিজানুর শেখ দুই যেহেতু বাংলাদেশের নাগরিক, তাই ঘটনাটি জানানো হয়েছে বিএসএফকে। পুলিশের আশঙ্কা, তারা যেহেতু বাংলাদেশি তাই তারা সীমান্ত টপকে পালিয়ে যেতে পারে।
সূত্রের খবর, দুই আসামির হাতে হাতকড়া পড়ানো ছিল। ওই অবস্থায় কীভাবে তারা পুলিশ কর্মীদের মেরে পালিয়ে গেল তা নিয়ে প্রশ্ন উঠেছে।

এছাড়াও চেক করুন

মুখ্যমন্ত্রীর পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায় আপ্লুত দিনহাটার খুদে পড়ুয়ারা

মনিরুল হক, কোচবিহারঃ আচমকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তার চিঠি পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.