Breaking News
Home >> Breaking News >> দিলীপ ঘোষের কথায় সায় দিলেন অর্জুন সিং!

দিলীপ ঘোষের কথায় সায় দিলেন অর্জুন সিং!

সৈকত গাঙ্গুলী, ব্যারাকপুর: অর্জুন সিং বললেন দিলীপ ঘোষ ভালো রাজনীতিবিদ তাই উনি বুঝেছেন মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী হচ্ছেন।

উত্তর ব্যারাকপুর পৌরসভা এলাকার ২৩ নম্বর ওয়ার্ডে উদ্বোধন হল তৃণমূল কংগ্রেসের নতুন কার্যালয়ের। উদ্বোধন করেন ভাটপাড়ার বিধায়ক তথা পৌরপ্রধান অর্জুন সিং,উত্তর ব্যারাকপুরের পৌরপ্রধান মলয় ঘোষ, পৌরপিতা মনীষ শুক্লা,কমলেশ উকিল,দেবাশীষ দে সহ তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।
অর্জুন সিং সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে বলেন, পার্টি অফিস শুধু দলের কাজের জন্য নয় মানুষের কাজ করার জন্যও পার্টি অফিসের দরকার পড়ে। মানুষ বিপদে পড়লে সবার আগে পার্টি অফিসে আসে।
এখানে পার্টি অফিস ছিল না। নতুন একটা তৈরী হলো, এটা দলের খুব ভালো হলো মানুষের খুব ভালো হল।
দিলীপ ঘোষের মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রীর আসনে বসার বক্তব্য নিয়ে প্রশ্ন করা হলে শ্রী সিং জানান, বিজেপি সারা দেশেই হতাশায় ভুগছে। এখন নরেন্দ্র মোদীর দেহের ভাষায় বোঝা যাচ্ছে বিজেপির আর দিল্লিতে আসার কোন জায়গা নেই। বিজেপির মধ্যে নরেন্দ্র মোদীকে নিয়ে কথা উঠছে। নীতিন গরকরী আলাদা কথা বলছেন, আরএসএস আলাদা কথা বলছে। এটার থেকেই বোঝা যাচ্ছে ওদের অবস্থা। এমন পরিস্থিতিতে আমরা আমাদের নেত্রীকে দেশের প্রধানমন্ত্রী হিসেবে ধরে রেখেছি। আর সারা ভারতবর্ষের মানুষ চাইছে একটা স্বচ্ছ ভাবমূর্তির মানুষ দেশের প্রধানমন্ত্রী হোক। আর নরেন্দ্র মোদীর মতো একটা মিথ্যেবাদী মানুষ দেশকে বিভেদের পথে নিয়ে যাওয়া লোককে মানুষ আর চাইছে না ।
আর এটা দিলীপ ঘোষের মানা না মানা হয়। উনিও যদি রাজনীতি করেন তাহলে মানুষের চিন্তাধারা ওনারও বোঝা উচিত, তাই উনি বুঝেই এই কথা বলেছেন ।
উনি ভালো রাজনীতিবিদ তাই উনি মানুষের কথা বুঝে নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী হচ্ছেন।

এছাড়াও চেক করুন

মুখ্যমন্ত্রীর পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায় আপ্লুত দিনহাটার খুদে পড়ুয়ারা

মনিরুল হক, কোচবিহারঃ আচমকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তার চিঠি পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.