Breaking News
Home >> Breaking News >> কাটোয়ায় বনধে জনজীবন স্বাভাবিক

কাটোয়ায় বনধে জনজীবন স্বাভাবিক

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়াঃ ৮ ও ৯ জানুয়ারি শ্রমিক সংগঠনগুলি সারাদেশে দুদিনের ধর্মঘটের ডাক দিয়েছে। কেন্দ্রের শ্রমিক নীতির বিরোধিতা করে দেশজুড়ে শুরু হয়েছে ৪৮ ঘণ্টার সাধারণ ধর্মঘট।এই ধর্মঘট ডেকেছে বাম শ্রমিক সংগঠনগুলি।

কিন্তু এই ধর্মঘটে কাটোয়া মহকুমাতেও জনজীবন একেবারে স্বাভাবিক ।এদিন কাটোয়া বাসস্ট্যাণ্ড থেকে বাস চলাচল করেছে। কাটোয়ার দাঁইহাট মোড়ে চৌরাস্তা দেখা গেল জনজীবন স্বাভাবিক। বাস সহ অন্যান্য যানবাহন চলছে। কাটোয়া শহর সহ অন্যান্য জায়গায় স্কুল,কলেজ,অফিস সব খোলা আছে।ট্রেন চলাচল স্বাভাবিক।

কাটোয়া ১নং ব্লকের নয়টি গ্রাম পঞ্চায়েত, কাটোয়া ২নং ব্লকের সাতটি গ্রাম পঞ্চায়েত অফিস,কাটোয়া ১নং পঞ্চায়েত সমিতির কার্যালয়,কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির কার্যালয় খোলা আছে।দাঁইহাট শহরে দাঁইহাট শাখার স্টেট ব্যাঙ্ক অব ইণ্ডিয়া খোলা থাকলেও কাটোয়ার মুস্থূলী গ্রামে অবস্থিত পশ্চিমবঙ্গ গ্রামীণ ব্যাঙ্ক বন্ধ থাকার খবর পাওয়া যায়।

দাঁইহাট শহরের ট্রেন চলাচল স্বাভাবিক। জনজীবন স্বাভাবিক। স্কুল,অফিস খোলা থাকলেও দাঁইহাট সাব পোষ্ট অফিস বন্ধ থাকে।অন্যান্য দিনের মতই রাস্তায় লোক চলাচল সহ অন্যান্য যানবাহন স্বাভাবিক।

এছাড়াও চেক করুন

মুখ্যমন্ত্রীর পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায় আপ্লুত দিনহাটার খুদে পড়ুয়ারা

মনিরুল হক, কোচবিহারঃ আচমকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তার চিঠি পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.