Breaking News
Home >> Breaking News >> ফের মানবিকতার নজির জেলা পরিষদ সদস্য জেবের শেখের

ফের মানবিকতার নজির জেলা পরিষদ সদস্য জেবের শেখের

সমীর রুদ্র, স্টিং নিউজ করসপনডেন্স, চাপড়া ,নদীয়া: আবারও মানবিকতার নজির দেখল চাপড়াবাসী । দেখলেন জেলা পরিষদ সদস্য জেবের সেখের হাত ধরে ।

মঙ্গলবার দুপুরে চাপড়া ব্লক প্রশাসনের উদ্যেগে হাতিশালা ১নং পঞ্চায়েতে আয়োজন করা হয়েছিল “পাশে প্রশাসন” কর্মসূচীর । সেই সভায় যোগ দিতে যাচ্ছিলেন নদিয়া জেলা পরিষদের ১৮নং আসনের সদস্য তথা চাপড়া ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি জেবের সেখ।
হাঁটরা বাজার পার হওয়ার পর দেখতে পান রাস্তার উপর কিছু মানুষের ভিড়।গাড়ি দাঁড় করিয়ে ছুটে যান সেদিকে। দেখতে পান একটি বাচ্চা মেয়ে আহত অবস্থায় পরে আছে রাস্তার উপর, কপাল দিয়ে গলগল করে রক্ত ঝরছে। হাসপাতালে নিয়ে যাওয়া প্রয়োজন, কিন্তু কোনো গাড়ি পাওয়া যাচ্ছে না । অসহায়ের মতো কেঁদে চলেছে মেয়েটির মা।

কালক্ষেপ না করে জেবের বাবু ড্রাইভার কে নির্দেশ দেন গাড়ি ঘোরানোর । গাড়ি ঘুরিয়ে মেয়েটিকে নিয়ে রওনা দেন চাপড়া গ্রামীণ হাসপাতালের দিকে।

এদিকে তখন পঞ্চায়েত প্রাঙ্গনে জেবের সেখের অপেক্ষায় হাজার খানেক মানুষ। তাঁকে ছাড়া শুরু করা যাচ্ছে না অনুষ্ঠান।

হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎস্যার পর তাকে শক্তি নগর জেলা হাসপাতালে রেফার করেন ডাক্তারবাবু। জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অ্যামবুলেন্স ভাড়া করে এবং মেয়েটির মাকে কিছু আর্থিক সাহায্য দিয়ে পাঠিয়ে দেন তিনি। তারপর যোগদেন উক্ত সভায়।

জানা গেছে মেয়েটির নাম মুনমুন খাতুন ,বয়স ৫বছর । বাড়ি চাপড়া থানার বাদলাঙ্গি গ্রামে।হাঁটরার মামার বাড়িতে বেড়াতে এসেছিল।রাস্তার উপর খেলতে খেলতে একটি মারুতি ভ্যান ধাক্কা মারে তাকে । শেষ পাওয়া খবর অনুযায়ী মেয়েটি এখন বিপন্মুক্ত । তার কপালে সেলাই পরেছে এবং সিটি স্ক্যান করা হয়েছে ।তবে ডাক্তার বাবু জানিয়েছেন সময় মতো হাসপাতালে না আনা হলে অবস্থা খারাপ হতে পারত।

তবে এই প্রথমবার নয় ।এর আগেও একাধিকবার এই ধরনের মানবিকতার নজির রেখেছেন জেবের বাবু । শুধু অনুষ্ঠানের মধ্য দিয়ে নয় ,নিজের কাজের মধ্যে দিয়ে বুঝিয়ে দিলেন আছে “পাশে প্রশাসন “।

এছাড়াও চেক করুন

মুখ্যমন্ত্রীর পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায় আপ্লুত দিনহাটার খুদে পড়ুয়ারা

মনিরুল হক, কোচবিহারঃ আচমকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তার চিঠি পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.