Breaking News
Home >> Breaking News >> তৃণমূলের দুই গোষ্ঠীর কোন্দলে উত্তেজনা কোচবিহারের চান্দামারিতে, আহত ২

তৃণমূলের দুই গোষ্ঠীর কোন্দলে উত্তেজনা কোচবিহারের চান্দামারিতে, আহত ২

মনিরুল হক, কোচবিহারঃ তৃণমূলের দুই গোষ্ঠীর কোন্দলে উত্তেজনা ছড়াল কোচবিহারের চান্দানারিতে। শুক্রবার রাতে স্থানীয় তৃণমূল কর্মী ভৈরবকুমার সরকার ও তাঁর স্ত্রীকে মারধর করার অভিযোগ উঠেছে তৃণমূলের অন্য গোষ্ঠীর বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় ভৈরববাবু ও তাঁর স্ত্রীকে আজ কোচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়। অভিযোগ তীর তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষের অনুগামীদের বিরুদ্ধে। ভৈরববাবু কোচবিহার দক্ষিণের বিধায়ক মিহির গোস্বামীর অনুগামী বলে পরিচিত।

ভৈরববাবুর অভিযোগ, চান্দামারি গ্রাম পঞ্চায়েত সদস্য মাম্পি রায়ের স্বামী কার্তিক রায় ও তার লোকজন তাঁদের মারধর করে। ঘটনার পর ভৈরববাবু মাম্পি রায়, কার্তিক রায় ও কার্তিকের ভাই গণেশ রায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। ওই অভিযোগের কথা অস্বীকার করেছে জেলা সভাপতির ঘনিষ্ঠ স্থানীয় তৃণমূল নেতৃত্বরা।

এবিষয় নিয়ে কোচবিহার জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ বলেন, ওটা জমি নিয়ে পারিবারিক ব্যাপার ছিল। সেটাকে কেউ রাজনৈতিক রঙ দেওয়ার চেষ্টা করচ্ছে। চান্দামারিতে আমাদের কোন গোষ্ঠী কোন্দল নেই। আমরা সকলে একসাথে কোচবিহার জেলাতে কাজ করছি।

এছাড়াও চেক করুন

মুখ্যমন্ত্রীর পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায় আপ্লুত দিনহাটার খুদে পড়ুয়ারা

মনিরুল হক, কোচবিহারঃ আচমকা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে নতুন বছরের শুভেচ্ছা বার্তার চিঠি পেয়ে …

Leave a Reply

Your email address will not be published.