Breaking News
Home >> Breaking News >> প্রেমিকার বাড়ির সামনেই প্রেমিকের ঝুলন্ত দেহ, জানুন কেন এই ঘটনা

প্রেমিকার বাড়ির সামনেই প্রেমিকের ঝুলন্ত দেহ, জানুন কেন এই ঘটনা

স্টিং নিউজ সার্ভিসঃ আট মাসের সম্পর্কে টানাপোড়েন। রাস্তায় রীতিমতো চুলের মুঠি ধরে প্রেমিকাকে মারধর করেছিলেন। রাতে আর বাড়ি ফেরেননি। রবিবার সকালে প্রেমিকার বাড়ির পাশ থেকে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের ভাতাড়ে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন ওই যুবক। এদিকে ঘটনার পর থেকে বেপাত্তা মৃতের প্রেমিকা ও তার পরিবারের লোকেরা।

আত্মঘাতী যুবকের নাম সঞ্জয় রোম। বাড়ি পূর্ব বর্ধমানের ভাতাড় গ্রামে। ভাতাড় বাজারে সবজির গাড়ি চালাতেন বছর একুশের ওই যুবক। পরিবারের লোকেরা জানিয়েছেন, আট মাস ধরে ভাতাড়েরই ভুমশোর গ্রামের এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সঞ্জয়ের। ভাতাড় গার্লস হাইস্কুলের দশম শ্রেণিতে পড়ে ওই কিশোরী। ভাতাড় বাজারে প্রায় রোজই দু’জনের দেখা হত। তবে ইদানিং ওই প্রেমিকার সঙ্গে অশান্তি চলছিল সঞ্জয়ের। পরিবারের লোকেদের দাবি, রাতে বাড়িতে এসেছিলেন ভাতাড় থানার পুলিশ আধিকারিকরা। সঞ্জয়কে থানায় দেখা করতে বলে গিয়েছিলেন তাঁরা। যদিও রাতে আর বাড়ি ফেরেননি ওই যুবক।

রবিবার ভোরে ভাতাড়ের ভূমশোর গ্রামে প্রেমিকার বাড়ির সামনে সঞ্জয় রোমের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় থানায়। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, আত্মহত্যাই করেছেন সঞ্জয়। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ।

এছাড়াও চেক করুন

সূবর্নরেখা মহাবিদ্যালয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- একুশে ফেব্রুয়ারি জনগণের কাছে একটি গৌরবোজ্জ্বল দিন। এটি শহীদ দিবস ও …

Leave a Reply

Your email address will not be published.