Breaking News
Home >> Breaking News >> কেশিয়াড়ি হবে বিজেপির শেষ যাত্রা: শুভেন্দু অধিকারী

কেশিয়াড়ি হবে বিজেপির শেষ যাত্রা: শুভেন্দু অধিকারী

কার্ত্তিক গুহ, স্টিং নিউজ, পশ্চিম মেদিনীপুর: কেশিয়াড়ি হবে বিজেপির শেষ যাত্রা, কেশিয়াড়িতে ব্রিগেড সমাবেশের প্রস্তুতি মঞ্চে দাঁড়িয়ে ফের বিজেপিকে হুংকার শুভেন্দু অধিকারীর। বিনা যুদ্ধে যে বিজেপিকে এক ইঞ্চিও জায়গা ছাড়া হবে না তা কার্যত ফের স্পষ্ট করে দিলেন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। পাশাপাশি তার দাবি মমতাকে দিল্লির নেত্রী রূপে দেখতে চাইছে কেন্দ্র বিরোধী শক্তিগুলির একটা বড় অংশ।

তাই ২০১৯ এর লোকসভা ভোটে মুখ থুবরে পড়বে বিজেপি। পঞ্চায়েত নির্বাচনে ভরাডুবির পর তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেশিয়াড়ির দায়িত্ব তুলে দিয়েছিলেন শুভেন্দু অধিকারীর হাতে। এদিনের সভা মঞ্চ থেকে শুভেন্দু অধিকারীর বার্তা, কোন কাগজ পত্রের জন্য বিজেপির পঞ্চায়েতকে ধরতে হবে না, তৃণমূলের পার্টি অফিসে গেলেই হবে। সেখানে রাখা থাকবে জেলা পরিষদের সভাধিপতির থেকে শুরু করে বিধায়কের সই করা খালি প্যাড।

পাশাপাশি দলীয় কর্মীদের ওপর আঘাত হলেও তিনি যে ছুটে এসে রণাঙ্গনে নামবেন এমনটাই হুঁশিয়ারি দিয়েছেন বিজেপির নেতা কর্মীদের। লোকসভা নির্বাচনের আগে কেশিয়াড়িতে তৃণমূল বিজেপির রাজনৈতিক তরজা যে কতটা জমবে সেটাই এখন দেখার বিষয়॥

এছাড়াও চেক করুন

সূবর্নরেখা মহাবিদ্যালয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- একুশে ফেব্রুয়ারি জনগণের কাছে একটি গৌরবোজ্জ্বল দিন। এটি শহীদ দিবস ও …

Leave a Reply

Your email address will not be published.