Breaking News
Home >> Breaking News >> বিধাননগরে মকর সংক্রান্তিতে হেলমেট বিহীন বাইক আরোহীদের পিঠে খাইয়ে সচেতন করল পুলিশ

বিধাননগরে মকর সংক্রান্তিতে হেলমেট বিহীন বাইক আরোহীদের পিঠে খাইয়ে সচেতন করল পুলিশ

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ মঙ্গলবার মকর সংক্রান্তি আর সেই কথা মাথায় রেখে অভিনব উদ্যোগ নিল ঘোষপুকুর রুরাল ট্রাফিক পুলিশ ও বিধাননগর স্যোসাল ওয়েলফেয়ার সোসাইটি।

এদিন বিধাননগরে হেলমেট বিহীন বাইক আরোহীদের পিঠে খাইয়ে রীতিমতো ফাইন করল। আর এই কর্মসূচি পালনে পিঠে খাওয়ালেন বিধাননগর বালিকা বিদ্যালয়ে র ছাত্রীরা। এদিন উপস্থিত ছিলেন ঘোষপুকুর রুরাল ট্রাফিক পুলিশ ওসি সঞ্জীব দও,বিধাননগর সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির প্রতিষ্ঠাতা বাপন দাস সহ সদস্যরা।

যদিও হেলমেট বিহীন বাইক আরোহীরা বুঝে উঠতে পারছিল না যে তাদের সাথে কি হচ্ছে। প্রথমে রাস্তায় দাড় করিয়ে ছোট ছোট ছাত্রীদদের হাত থেকে পিঠে খাচ্ছে তার পর কাটা হচ্ছে ফাইন। তবে অনেক লজ্জিত,আবার অনেকেই রেগে গেলেন। কেউ কেউ বলেই বসলেন তাড়াহুড়ো ছিল তাই হেলমেট ভুলে গেছেন। এবং ছোট ছোট ছাত্রীদের সামনে বলেন যে এরপর থেকে সব সময় হেলমেট পরে বাইক চালাবেন।

এই বিষয়ে ঘোষপুকুর রুরাল ট্রাফিক ওসি সঞ্জীব দও বলেন আজ মকর সংক্রান্তি আর অনেকেই দেখছি হেলমেট পরে বাইক চালাছে না সেই কথা মাথায় রেখে দুর্ঘটনা এড়াতে সেভ ড্রাইভ সেভ লাইফকে সামনে রেখে এই কর্মসূচি। আর আমরা দেখি যে সব থেকে বেশি দুর্ঘটনা ঘটে বাইকে। তাই তাদের কথা রীতিমত পিঠে খাইয়ে ফাইন করা হয়েছে। আমরা চাই সকলেই যেন হেলমেট পরেই বাইক চালাক।

এছাড়াও চেক করুন

সূবর্নরেখা মহাবিদ্যালয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- একুশে ফেব্রুয়ারি জনগণের কাছে একটি গৌরবোজ্জ্বল দিন। এটি শহীদ দিবস ও …

Leave a Reply

Your email address will not be published.