Breaking News
Home >> Breaking News >> কাটোয়ার ঘোড়ানাশ উচ্চ বিদ্যালয়ে শীতকালীন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

কাটোয়ার ঘোড়ানাশ উচ্চ বিদ্যালয়ে শীতকালীন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

গৌরনাথ চক্রবর্ত্তী,কাটোয়াঃ প্রতিবছরের মতো এবারও কাটোয়া ২নং ব্লকের জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতের ঘোড়ানাশ উচ্চ বিদ্যালয়ের শীতকালীন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ১৭ ও ১৮ জানুয়ারী ঘোড়ানাশ ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়েছে।দুদিন ধরে বাছাই পর্ব ও চুড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হয়।প্রথম দিন ১৭জানুয়ারী পঞ্চম থেকে দ্বাদশ শ্রেণীর ছাত্রীদের বাছাই পর্ব ও চুড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হয়।দ্বিতীয় দিন ১৮ জানুয়ারী পঞ্চম থেকে দ্বাদশ শ্রেণীর ছাত্রদের বাছাই পর্ব ও চুড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হয়।

পঞ্চম থেকে দ্বাদশ শ্রেণীর ছাত্র ও ছাত্রীদের বয়স ভিত্তিক অনুসারে চারটি ভাগে ভাগ করা হয় যথা মিনি,সাব জুনিয়র, জুনিয়র ও সিনিয়র। ৪৬ টি ইভেন্ট ৬০০জন ছাত্রী অংশগ্রহণ করে।দৌড়,লং জাম্প,হাই জাম্প,শটপার্ট,ডিসকাস সহ প্রভৃতি খেলায় প্রতিযোগিরা অংশগ্রহণ করে।প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারীদের পুরষ্কৃত করা হবে।

বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক কিশোর মালাকার জানান,প্রতিবছরের মতো এবারও একটি নির্দিষ্ট দিনে মেধাভিত্তিক ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণীর একটি অনুষ্ঠান করে পুরস্কার তুলে দেওয়া হবে ছাত্র-ছাত্রীদের হাতে।বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দীপঙ্কর মজুমদার, ক্রীড়া শিক্ষক কিশোর মালাকার সহ সমস্ত শিক্ষক ও শিক্ষিকা খেলার মাঠে উপস্থিত ছিলেন। এলাকাবাসী খেলা দেখতে মাঠে ভীড় জমান।

এছাড়াও চেক করুন

সূবর্নরেখা মহাবিদ্যালয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- একুশে ফেব্রুয়ারি জনগণের কাছে একটি গৌরবোজ্জ্বল দিন। এটি শহীদ দিবস ও …

Leave a Reply

Your email address will not be published.