Breaking News
Home >> Breaking News >> দেশের অর্থনীতি অন্ধকারের পথে, রবিকে জানালেন বিশিষ্ট অর্থনীতিবিদ অমর্ত্য সেন

দেশের অর্থনীতি অন্ধকারের পথে, রবিকে জানালেন বিশিষ্ট অর্থনীতিবিদ অমর্ত্য সেন

মনিরুল হক, কোচবিহারঃ দেশের অর্থনীতি অন্ধকারে দিকে এগোচ্ছে বলে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে জানালেন বিশিষ্ট অর্থনীতিবিদ অমর্ত্য সেন। আজ কোলকাতা বিমান বন্দরে অমর্ত্য সেনের সাথে দেখা হয় উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীর। সামনা সামনি দেখা হতেই অমর্ত্য সেনের পায়ে হাত দিয়ে প্রনাম করেন রবীন্দ্রনাথ বাবু। তারপর বেশ কিছুক্ষণ কথা হয় তাঁদের মধ্যে। দেশের অর্থনীতির হালহকিকত জানতে চাইলে অন্ধকারের দিকে এগোচ্ছে বলে রবীন্দ্রনাথ বাবুকে জানান অমর্ত্য সেন।

রবীন্দ্রনাথ বাবু বলেন, “প্রথমবার সামনাসামনি দেখা হল পৃথিবী খ্যাত এই অর্থনীতিবিদের সাথে। ভগবান তুল্য মানুষ। তাই পায়ে হাত দিয়ে প্রনাম করলাম। দেশের অর্থনীতির প্রসঙ্গ নিয়ে কথা উঠলে অন্ধকারের দিকে এগোচ্ছে বলে জানালেন। খুব খারাব লাগল। কিন্তু আমাদের বিশ্বাস মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে এবার কেন্দ্র থেকে মোদীকে সরিয়ে দিয়ে আবার নতুন করে এই দেশ গড়ে উঠবে।”

শুধু নরেন্দ্র মোদী নয়, এদিন বিমানবন্দরে গুজরাটের নেতা হার্দিক প্যাটেলের সাথেও দেখা হয়েছিল রবীন্দ্রনাথ বাবুর। গতকাল ব্রিগেডের সমাবেশে যোগ দেওয়ার পর এদিন কোলকাতা বিমান বন্দর হয়ে ফিরছিলেন হার্দিক প্যাটেল। রবীন্দ্রনাথ বাবুও বিমান যোগে বাগডোগড়ার বিমান ধরার জন্য অপেক্ষা করছিলেন। সেখানেই তাঁদের দেখা হয়। গুজরাটে যাওয়ার জন্য হার্দিক প্যাটেল আমন্ত্রণ জানিয়েছেন বলে রবীন্দ্রনাথ বাবু জানান।

এছাড়াও চেক করুন

সূবর্নরেখা মহাবিদ্যালয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- একুশে ফেব্রুয়ারি জনগণের কাছে একটি গৌরবোজ্জ্বল দিন। এটি শহীদ দিবস ও …

Leave a Reply

Your email address will not be published.