Breaking News
Home >> Breaking News >> প্রজাতন্ত্র দিবসের আগে ‘স্নিফার ডগ’ দিয়ে তল্লাশি নিউ কোচবিহার স্টেশনে

প্রজাতন্ত্র দিবসের আগে ‘স্নিফার ডগ’ দিয়ে তল্লাশি নিউ কোচবিহার স্টেশনে

মনিরুল হক, কোচবিহারঃ প্রজাতন্ত্র দিবসের আগে নিরাপত্তা ব্যবস্থা নিছিদ্র করতে ‘স্নিফার ডগ’ দিয়ে নিউ কোচবিহার স্টেশনে তল্লাশি চালালো রেল পুলিশ ও সিআইডি। আজ সকালে ষ্টেশন চত্বর, বিভিন্ন যাত্রীবাহী ট্রেনে তল্লাশি চালানো হয়। যাত্রীদের ব্যাগ সহ বিভিন্ন সামগ্রী তল্লাশি চালানো হয়। সন্দেহ ভাজনদের সাথে কথা বলেও নিরাপত্তা সুনিশ্চিন্ত করা হয়। অসম সহ উত্তরপূর্ব ভারতের সাথে রেল যোগাযোগের অন্যতম ষ্টেশন নিউ কোচবিহার।

এর সেই কারনে এই স্টেশনের নিরাপত্তার উপরে জোড় দেওয়া হয়ে থাকে। ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের আগে নিরাপত্তায় আরও বেশী নজর দেওয়া হচ্ছে বলে মনে করা হচ্ছে। এদিন সকালে আলিপুরদুয়ার থেকে সিআইডির একটি বিশেষ দল ‘স্নিফার ডগ’ নিয়ে নিউ কোচবিহার স্টেশনে আসলে তাঁদের নিয়ে রেল পুলিশ তল্লাশির কাজ শুরু করে।
পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রেল সুরক্ষা বলের নিউ কোচবিহার স্টেশনের আধিকারিক রবি কুমার কানোজিয়া বলেন, “গোটা বছর ধরেই নিরাপত্তা জন্য তল্লাশির কাজ করা হয়ে থাকে। তবে ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের আগে তল্লাশি জোরদার করা হচ্ছে। আজ স্নিফার ডগ দিয়ে তল্লাশি করা হল। পরবর্তীতেও একই ভাবে তল্লাশি চলতে থাকবে।”
পাশপাশি সাধারণ যাত্রীদেরকেও সজাগ থাকার জন্য আবেদন জানিয়েছেন ওই রেল সুরক্ষা বলের আধিকারিক। তিনি বলেন, সর্বত্র নিরাপত্তা কর্মী থাকবে না। তাই যাত্রীরা যদি কোন সন্দেহজনক কিছু পড়ে থাকতে দেখেন, বা কাউকে অস্বাভাবিক ভাবে চলা ফেরা করতে দেখেন, তাহলে সাথে সাথে রেল পুলিশকে খবর দেওয়ার আবেদন করছি।”

এছাড়াও চেক করুন

সূবর্নরেখা মহাবিদ্যালয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- একুশে ফেব্রুয়ারি জনগণের কাছে একটি গৌরবোজ্জ্বল দিন। এটি শহীদ দিবস ও …

Leave a Reply

Your email address will not be published.