Breaking News
Home >> Breaking News >> অমিত শাহার সভাকে সফল করতে মিছিল লকেট চ্যাটার্জীর

অমিত শাহার সভাকে সফল করতে মিছিল লকেট চ্যাটার্জীর

কার্ত্তিক গুহ,ঝাড়গ্রাম:- আগামীকাল ঝাড়গ্রামের শালবনি তে সভা করতে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ । সভায় সাধারণ মানুষকে যোগ দেওয়ার আহ্বান জানিয়ে মঙ্গলবার ঝাড়গ্রামে মিছিল করলেন বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী লকেট চ্যাটার্জী । এদিন ঝাড়গ্রাম জেলা বিজেপির কার্য্যালয় থেকে মিছিল শুরু করে শহর পরিক্রমা করে । লকেটের সাথে মিছিলে পা-মেলালেন শতাধিক মহিলা হয় বিজেপির নানা স্তরের নেতানেত্রী বৃন্দ ।

অমিত শাহার সভাকে কেন্দ্র করে জোর কদমে প্রস্তুতির কাজ করছে ঝাড়গ্রাম বিজেপি । পুরো শহরে হোডিং , পোস্ট ও ঝাণ্ডায় মুড়ে ফেলা হয়েছে । গাড়িতে গাড়িতে মাইক লাগিয়ে প্রচার করা হচ্ছে । মিছিল শেষে লকেট চ্যাটার্জী বলেন, আগামী কাল শালবনিতে অমিত শাহ জী
আসছেন । ঝাড়গ্রাম এবং আশেপাশের জেলায় যেভাবে তৃণমূলের সন্ত্রাস চলছে তার বিরুদ্ধে আমাদের এই সভা । আজ এই সভার প্রচারে আমরা মহিলা মোর্চার পক্ষ থেকে মিছিলে বেরিয়ে ছিলাম ।ব্রিগেড প্রসঙ্গে তিনি বলেন , মানুষের জন্য এই ব্রিগেড না । নেতাদের প্রধানমন্ত্রী হওয়ার জন্য এই ব্রিগেড । অমিত শাহার সভা হলো মানুষের জন্য , গণতন্ত্র বাঁচানোর জন্য , গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য । কার কি কেলেঙ্কারি , কার কি সিবিআই থেকে বাঁচার জন্য এই সভা নয় ।

বিজেপি সূত্রে খবর , এই সভায় অমিত শাহার পাশাপাশি উপস্থিত থাকছেন , দিলীপ ঘোষ , বাবুল সুপ্রিয় , মুকুল রায় , কৌলাশ বিজয়বর্গীয় , রাহুল সিনহা , লকেট চ্যাটার্জী ছাড়াও হেভিওয়েট নেট নেত্রীরা । বিজেপির পক্ষ থেকে অভিযোগ , অমিত শাহার সভা করার কথা ছিলো শহরের মধ্যে । তাই সভার জন্য চাওয়া হয়েছিল ঝাড়গ্রাম স্টেডিয়াম ও হ্যালিপ্লেটের জন্য চাওয়া হয়েছিল পুকুরিয়ার মাঠকে । কিন্তু তা অনুমতি না দেওয়া ঝাড়গ্রাম শহর থেকে আট কিলোমিটার দূরে শালবনির রাবনপুড়ার মাঠে সভা হচ্ছে ।আপরদিকে আজ মালদার সভার পর অমিত শাহার হটাৎ করে শরীর খারাপ হওয়ার জন্য দিল্লী ফিরে যান । এই প্রসঙ্গে ঝাড়গ্রাম জুড়ে একটাই প্রশ্ন আগামীকালের সভায় আদৌও কি অমিত শাহ আসেন ?

স্থানীয় বিজেপির নেতানেত্রীদের একটাই কথা আগামীকাল অমিত শাহ সভা করবেন । ঝাড়গ্রাম জেলা বিজেপির সভাপতি বলেন , অমিত শাহায় আসবেন , দিল্লী চলে গেছেন , দিল্লী যাওয়ারী কথা ছিলো । কে যে এই সব ভুল প্রচার করছে আসবে না বলে । ঘাবড়ানোর কোন বিষয় নেই উনি আসছেন ।

এছাড়াও চেক করুন

সূবর্নরেখা মহাবিদ্যালয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- একুশে ফেব্রুয়ারি জনগণের কাছে একটি গৌরবোজ্জ্বল দিন। এটি শহীদ দিবস ও …

Leave a Reply

Your email address will not be published.