Breaking News
Home >> Breaking News >> ছাত্রদের নিয়ে বাড়ি ফেরার পথে আকস্মিক মৃত্যু জেনকিন্স স্কুলের শিক্ষকের, শোকের ছায়া কোচবিহারে

ছাত্রদের নিয়ে বাড়ি ফেরার পথে আকস্মিক মৃত্যু জেনকিন্স স্কুলের শিক্ষকের, শোকের ছায়া কোচবিহারে

মনিরুল হক, কোচবিহার: স্কুলের ছাত্রদের নিয়ে বাড়ি ফেরার পথে মৃত্যু হল কোচবিহার জেনকিন্স স্কুলের এক শিক্ষকের। মৃত ওই শিক্ষকের নাম হরিহর দাস(৫৭)। তার বাড়ি কোচবিহার ১নং ব্লকের ধুমপুরে। তিনি জেনকিন্স স্কুলের কম্পিউটারের শিক্ষক ছিলেন। হরিহরবাবুর আকস্মিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমে এসেছে কোচবিহারে।
জানা গিয়েছে, বিদ্যালয়ের ছাত্রদের নিয়ে অল বেঙ্গল এ্যাথলেটিক্স মিটে গিয়ে ছিলেন কোচবিহার জেনকিন্স স্কুলের কম্পিউটারের শিক্ষক হরিহর দাস। আজ দুপুরে ছাত্রদের নিয়ে উত্তরবঙ্গ এক্সপ্রেসে নিউ কোচবিহার ষ্টেশনে নামেন তিনি। সেখানে সবার সাথে টিফিন খাবার খেয়ে একটি অটো ভাড়া করে কোচবিহারে ফেরার জন্য উঠেছিলেন। সেসময় তার সাথে থাকা ছাত্ররা হটাৎ দেখেন হরিহরবাবু ব্যাগের উপর মাথা ঝুঁকে রয়েছেন। ছাত্রদের সন্দেহ হওয়ায় অসুস্থ অবস্থায় তাঁকে চকচকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায় ছাত্ররা। সেখান থেকে কোচবিহার এমজেএন হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।
জেনকিন্স স্কুলের পদার্থবিদ্যার শিক্ষক সঞ্জিত কুমার রায় জানান, স্কুলের ছাত্রদের নিয়ে সল্টলেকে অল বেঙ্গল এ্যাথলেটিক্স মিটে গিয়েছিলেন হরিহরবাবু। নিউ কোচবিহার ষ্টেশন থেকে অটো নিয়ে বাড়ি আসার পথে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এমজেএন হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

এছাড়াও চেক করুন

সূবর্নরেখা মহাবিদ্যালয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- একুশে ফেব্রুয়ারি জনগণের কাছে একটি গৌরবোজ্জ্বল দিন। এটি শহীদ দিবস ও …

Leave a Reply

Your email address will not be published.