Breaking News
Home >> Breaking News >> নদিয়ায় বাস-লরির মুখোমুখি সংঘর্ষে মৃত ৩, তার মধ্যে ধুবুলিয়ার ২ জন

নদিয়ায় বাস-লরির মুখোমুখি সংঘর্ষে মৃত ৩, তার মধ্যে ধুবুলিয়ার ২ জন

অর্ণব মজুমদার, স্টিং নিউজ, নদিয়াঃ বাস ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ৩ জনের। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণনগর-নবদ্বীপ মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়কে। মৃতরা হলেন, প্রশান্ত দাস, বয়স ২৮ বছর, বাড়ি ধুবুলিয়া থানার তাতলা গ্রামে, পরিমল প্রামানিক, বয়স ৩৯ বছর, বাড়ি ধুবুলিয়া থানার সাহেবনগর গ্রামে, ইউনুস শেখ, বয়স ৫৮ বছর, বাড়ি কোতোয়ালি থানার বিষ্ণুপুর মাঠপাড়ায়। তারা সকলেই বাসে চেপে নিজেদের গন্থব্যস্থলে যাচ্ছিলেন।

সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে কৃষ্ণনগর-তারকেশ্বরগামী একটি বাসের সঙ্গে একটি লরির মুখোমুখি সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় নদিয়ার ধুবুলিয়া থানার তাতলা গ্রামের বাসিন্দা প্রশান্ত দাসের ঘটনাস্থলেই মৃত্যু হয়। অপরদিকে গুরুতর জখম অবস্থায় ধুবুলিয়া থানার সাহেবনগরের বাসিন্দা পরিমল প্রামানিক ও কোতোয়ালি থানা বিষ্ণুপুর মাঠপাড়ার বাসিন্দা ইউনুস শেখকে গুরুতর জখম অবস্থায় শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে এলে তাদের মৃত বলে ঘোষণা করা হয়।

মৃত ব্যাক্তিরা তাঁতের কাপড়ের ব্যবসা করতেন। সেই উদ্দেশ্যে বর্ধমানের সমুদ্রগড়ে তাঁতের শাড়ি কিনতে রওনা দিয়েছিলেন। ঘাতক গাড়ি দুটিকে উদ্ধার করে কোতোয়ালি থানার পুলিশ। কিভাবে সাতসকালে এত বড় ঘটনা ঘটল তার তদন্তে নেমেছে পুলিশ।

এছাড়াও চেক করুন

সূবর্নরেখা মহাবিদ্যালয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রাম:- একুশে ফেব্রুয়ারি জনগণের কাছে একটি গৌরবোজ্জ্বল দিন। এটি শহীদ দিবস ও …

Leave a Reply

Your email address will not be published.